AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে সিগারেট বাকি না দেয়ায় ক্রেতার হাতে দোকানি খুন


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০৮:৩৯ পিএম, ২১ মার্চ, ২০২৪
তিতাসে সিগারেট বাকি না দেয়ায় ক্রেতার হাতে দোকানি খুন

কুমিল্লার তিতাস উপজেলায় ক্রেতাকে সিগারেট বাকীতে না দেওয়ায় দোকানীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপজেলার কানাইনগর গ্রামে এই ঘটনাটি ঘটেছে। নিহত দোকানী কানাইনগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে মো.মানিক মিয়া(৩৬)।

সরেজমিনে গিয়ে জানা যায়, প্রতিবেশী নায়েব আলীর ছেলে বাহাউদ্দীন বাকীতে সিগারেট চায় এসময় দোকানী মানিক সিগারেট নাই বলে জানালে বাহাউদ্দীন কথা কাটাকাটি করে এক পর্যায়ে বাহাউদ্দীন দোকানে প্রবেশ করে দোকানীকে মারধর করতে গিয়ে হাতাহাতির এক পর্যায় বাহাউদ্দীন নাকে আঘাত পায় এবং রক্ত ঝরে। রক্তাক্ত অবস্থায়  বাহাউদ্দিন বাড়ি গেলে তার বড় ভাই জালালসহ ৩/৪ জন মিলে  ধারালো ছুরি দোকানী মানিক মিয়াকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে এসময় মানিকের ডাকচিৎকার শুনে স্বজনরা দৌড়ে এসে মানিকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে নিহত মানিকের চাচী রাজমোহন(৬০) বলেন,দুপুরে বাহাউদ্দীন মানিকের দোকানে এসে বাকীতে সিগারেট চায়,তখন মানিক বলেছে সিগারেট নাই, এতে বাহাউদ্দীন ক্ষিপ্ত হয়ে দোকানে ডুকে মানিককে মারধর করে এসময় বাহাউদ্দীন নাকে আঘাত পেয়ে দৌড়ে বাড়িতে গিয়ে তার ভাইদের সাথে নিয়ে ধারালো ছুরি নিয়ে এসে মানিককে গাইয়া মেরে ফেলে। আমরা খুনিদের বিচার চাই। এবিষয়ে জানতে অভিযুক্তদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি ঘর তালা দিয়ে সবাই পালিয়ে গেছে।

তিতাস থানা ভারপ্রাপ্ত (ওসি)কাঞ্চন কান্তি দাস বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি এবং অভিযুক্তদের আটক করতে আমাদের একাধিক টিম কাজ করছে।


একুশে সংবাদ/স.হ.প্র/জাহা


 

Link copied!