AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা অভিযোগে বিক্ষোভ মিছিল


উজিরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা অভিযোগে বিক্ষোভ মিছিল

বরিশালের উজিরপুরে বৃহস্পতিবার (২১ মার্চ)  সকালে উপজেলার  সাতলা একতার বাজারে সাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শাহিন হাওলাদারের বিরুদ্ধে কতিপয় ভূমিদস্যুরা ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের বিরুদ্ধে  বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলে শেষে বক্তব্য রাখেন, ওই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কালাম, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য টিটুল বিশ্বাস,বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন হাওলাদার, স্থানীয় মশিউর, সরোয়ার মিয়াসহ শতাধিক জনগণ উপস্থিত ছিলেন। 

এসময় বক্তারা বলেন, শাহিন হাওলাদার একজন জনদরদী চেয়ারম্যান। তিনি নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছেন। তাই বিএনপি-জামাত সমর্থিত কিছু ভূমিদস্যু ঈর্ষান্বিত হয়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে শাহিন হাওলাদারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছেন। এরই অংশ হিসাবে তারা নামে মিথ্যা মামলা করেছে। সেই সাথে তারা সোশ্যাল মিডিয়াসহ সংবাদ সম্মেলন করে গণমাধ্যমে অপপ্রচার করছেন। তাদের অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। 

সরেজমিনে তদন্ত করলে ওইসব অভিযোগের কোন সত্যতা পাওয়া যাবে না। আমরা এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। শাহিন হাওলাদার চেয়ারম্যান হওয়ায় এই ইউনিয়নের জনসাধারন অত্যন্ত শান্তিতে আছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!