AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রংপুরে ট্রাক্টরের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রংপুর
০৪:৩৮ পিএম, ১৫ মার্চ, ২০২৪
রংপুরে ট্রাক্টরের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত

রংপুরের পীরগাছায় ট্রাক্টরের ধাক্কায় আব্দুল জলিল (৫৮) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী শিক্ষক গোলজার রহমান গুরুতর আহত হন। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

শিক্ষক আব্দুল জলিল উপজেলার কান্দি ইউনিয়নের মাঝবাড়ী গ্রামের মফিজ মিয়ার ছেলে ও দেউতি স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক (বিএসসি) পদে কর্মরত ছিলেন। অপর শিক্ষক গোলজার হোসেন কান্দি ইউনিয়নের দাদন গ্রামের বাসিন্দা ও একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে দুই শিক্ষক নিজ কর্মস্থল উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজে যাচ্ছিলেন। পথে সকাল ১০টার দিকে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের কদমতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক্টর তাদের ধাক্কা দেয়। এতে দুই শিক্ষক গুরুতর আহত হন।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই দিন রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সহকারী শিক্ষক আব্দুল জলিলের মৃত্যু হয়।

এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি বলে জানিয়েছেন পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!