AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জে ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যার অভিযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৫:৪৪ পিএম, ১৩ মার্চ, ২০২৪
কিশোরগঞ্জে ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যার অভিযোগ

কিশোরগঞ্জের তাড়াইলে দেশীয় অস্ত্র দিয়ে ট্রাক্টর চালক উজ্জল মিয়াকে (৩২) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বুধবার (১৩ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার দিগদাইড় ইউনিয়নের মুন্না পাড়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। উজ্জল মিয়া উপজেলার দিগদাইড় ইউনিয়নের দিগদাইড় মুন্নাপাড়া গ্রামের মৃত নাজিম উদ্দীনের ছেলে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানসুর আলী আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার দিগদাইড় ইউনিয়নের মুন্নাপাড়া গ্রামে স্থানীয় একটি পুকুর থেকে ভেকু দিয়ে মাটি কাটা নিয়ে আকরামের সঙ্গে উজ্জ্বলের বাগবিতণ্ডা হয়। এর কিছুক্ষণ পর উজ্জ্বলকে বাড়ির সামনে একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে আকরাম। স্থানীয়রা উজ্জ্বলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি মানসুর আলী আরও জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসাপতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। উজ্জলের পরিবার থেকে লিখিত অভিযোগের পর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। আইনশৃঙ্খলার যেন অবনতি না ঘটে সেজন্যে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে উজ্জলের মা আঙ্গুরা খাতুন বলেন, যে পুকুর থেকে মাটি কাটা হচ্ছিল সেই পুকুরে আমরাও অংশীদার। আমার ছেলে ট্রাক্টর চালিয়ে জীবিকা নির্বাহ করে। আমি আমার ছেলের হত্যার বিচার চাই।

দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন ভূঁইয়া আসাদ বলেন, উজ্জ্বলকে কুপিয়ে হত্যার কথা শুনেছি। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!