AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁর মান্দায় শয়ন ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক


নওগাঁর মান্দায় শয়ন ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

নওগাঁর মান্দায় শয়ন ঘর থেকে মল্লিকা বেগম (৪৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে । এ ঘটনায় বুধবার দুপুর ১২ টার দিকে গৃহবধূর লাশ উদ্ধার করার সময় তার স্বামী মহসীন আলী মণ্ডলকে (৫০) আটক করেছে পুলিশ। আটক মহসীন আলী প্রসাদপুর ইউনিয়নের চকখোপা গ্রামের মৃত আহম্মদ আলী মণ্ডলের ছেলে। অপরদিকে নিহত মল্লিকা বেগম পাশর্^বর্তী গণেশপুর ইউনিয়নের ভেবড়া গ্রামের মফের আলীর মেয়ে। তাদের এক ছেলে এবং এক মেয়ে সন্তান আছে।

স্থানীয়রা জানান, মল্লিকা বেগম দীর্ঘদিন যাবত কিডনি রোগ, পাইলস, পেট ব্যথা, দাঁতসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। কিছুদিন আগে তার একটি অপারেশনও করা হয়েছিল। 

মোহসীন আলীর ভাই মোজাম্মেল বলেন ভোর রাতে আমার মা সেহরী খাওয়ার জন্য আমার ভাই মোহসীনকে ডাকতে যায়। এসময় বাড়ির পাশের একটি ধানক্ষেতে তাকে পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। পরবর্তীতে ঘরে গিয়ে দেখা যায় আমার ভাবির লাশ পড়ে রয়েছে। 

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় গৃহবধূ মল্লিকা বেগমের গলায় আঙুলের ছাপ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। ওসি আরও বলেন, এ ঘটনায় গৃহবধূর স্বামী মহসীন আলীকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ মর্গে পাঠানোসহ থানায় মামলার প্রস্তুতি চলছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!