AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ শরৎনগর সপ্রাবি‍‍`র তুষার।


রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ শরৎনগর সপ্রাবি‍‍`র তুষার।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৪ এর ইংরেজি কুইজ প্রতিযোগিতায় রাজশাহী বিভাগের মধ্যে প্রথম স্থান অর্জন করেছে পাবনার ভাঙ্গুড়া উপজেলার আব্দুল্লাহ নূর তুষার।

এর আগে তুষার উপজেলায় প্রথম হয়। পরে পাবনা জেলা এবং রাজশাহী বিভাগে অপ্রতিদ্বন্দ্বী থেকে ধারাবাহিকভাবে প্রথম স্থান অধিকার করে। তুষার এবার জাতীয় পর্যায়ে ইংরেজি কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য নির্বাচিত হয়।

সে ভাঙ্গুড়া উপজেলার শরৎনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। আব্দুল্লাহ নূর তুষার উপজেলার কঠোবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম ও নাজমা আক্তার সাথী দম্পতির ছেলে।

বুধবার (৬ মার্চ) দুপুরে রাজশাহী প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) একাডেমি ভবনে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা পদক-২০২৪ এর অনুষ্ঠান শেষে তাকে পদক ও সনদ প্রদান করা হয়।

বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের পরিচালক অলক চক্রবর্তীসহ উপস্থিত অতিথিরা তার হাতে পদক তুলে দেন। এ তথ্য নিশ্চিত করেছেন আব্দুল্লাহ নূর তুষারের পিতা মোঃ রফিকুল ইসলাম।

তুষারের পিতা রফিকুল ইসলাম বলেন, সন্তানের প্রাপ্তিই আমার প্রাপ্তি। তাই খুবই ভালো লাগছে। এজন্য স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। আসলে একার প্রচেষ্টায় ভালো ফলাফল হয় না। সবার সম্মিলিত প্রচেষ্টাতেই এটি সম্ভব হয়েছে।

শরৎনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবা খন্দকার ইভা বলেন, তুষার জাতীয় পর্যায়ে দেশের ইংরেজিতে শ্রেষ্ঠ শিক্ষার্থীদের সাথে এবার প্রতিযোগিতা করবে-এটা ভিষণ আনন্দের। তুষার খুবই অনুগত ও মেধাবী ছাত্র। জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য তার প্রতি অনেক দোয়া ও শুভকামনা রইলো।


একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

Link copied!