AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে হারানো শিশু ফিরে পেলেন পরিবার


ঘোড়াঘাটে হারানো শিশু ফিরে পেলেন পরিবার

বাড়ি থেকে খেলতে গিয়ে হঠাৎ নিখোঁজ ৪ বছরের কন্যা শিশু সিনথিয়া আক্তার। অনেক খোঁজাখুঁজির পরেও শিশু কন্যাকে খুঁজে না পেয়ে পাগলপ্রায় পুরো পরিবার। এরমাঝে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে হারানো শিশু কন্যাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

এমন ঘটনা ঘটেছে দিনাজপুরের ঘোড়াঘাটে। উদ্ধার হওয়া শিশু পৌর এলাকার খন্দকারটোলা (মিস্ত্রিপাড়া) গ্রামের শরিফুল ইসলামের মেয়ে। মঙ্গলবার নিজ বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে জোলাপাড়া জামে মসজিদের সামনে থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবারে নিজ বাড়ি থেকে হারিয়ে যায় শিশু সিনথিয়া। আশপাশে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। এরমাঝে বিকেল জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর আসে পৌরসভার জোলাপাড়া গ্রামে মসজিদের সামনে কান্নাকাটি করছে একটি শিশু। সে তার নাম, ঠিকানা ও পরিচয় কিছুই বলতে পারে না। পরে ঘোড়াঘাট থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে। থানা নিয়ে এসে পুলিশ তার পরিবারকে খুঁজে বের করে শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ৯৯৯-এর সংবাদে খবর পেয়ে আমরা শিশুটিকে উদ্ধার করেছি। পরে বিভিন্ন তথ্য যাচাই বাছাই করে শিশুটির পরিবারকে আমরা খুঁজে বের করি। মঙ্গলবার সন্ধায় শিশু সিনথিয়াকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


একুশে সংবাদ/ন.অ.প্র/জাহা
 

Link copied!