AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঝালকাঠির রাজাপুরে আলোচিত জোড়া খুন মামলায় এক আসামীর আত্মসমর্পণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ঝালকাঠি
০৪:৫১ পিএম, ৬ মার্চ, ২০২৪
ঝালকাঠির রাজাপুরে আলোচিত জোড়া খুন মামলায় এক আসামীর আত্মসমর্পণ

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৬নং ওয়াডের্র সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও ভাতিজা বেলায়েত হোসেন’কে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার ১৪নং চার্জশিটভুক্ত আসামী মোঃবাবুল হোসেন চৌধুরী বুধবার (৬মার্চ) ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে  আত্মসমর্পণ করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এ এইচ এম ইমরানুর রহমান তাকে জেল হাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ২৪ এপ্রিল সোমবার রাত ৭ টা ৫০ মিনিটে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড জগাইরআট বাজার থেকে বাড়ীতে যাওয়ার সময় সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা মোঃ বেলায়েত হোসেন’কে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহত আব্দুর রব হাওলাদার ছেলে মোঃ লিয়াকত হোসেন বাদী হয়ে ২০২৩ সালের ২৫ এপ্রিল রাজাপুর থানায় মামলা দায়ের করলে একই বছরের ২৭ অক্টোবর ১৫ জনের নামে চার্জশিট দেয় মামলার তদন্তকারী কর্মকর্তা রাজাপুর থানার এসআই মোঃ নাজমুজ্জামান।

মামলার বাদী মোঃ লিয়াকত হোসেন জানায়, মামলার আসামীও তাদের স্বজনরা আমার নামে মিথ্যা মামলা দেয়া সহ  জীবন নাশের হুমকি দিয়ে আসছে । আমি এখন আতঙ্ক ও ভয়ে জীবন যাপন করছি।

মামলার আসামী পক্ষের আইনজীবী মো : নুর হোসেন জানায়, আসামী মোঃ বাবুল হোসেন চৌধুরী সেচ্ছায় আত্মসমর্পণ করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এ এইচএম ইমরানুর রহমান তাকে জেল হাজতে প্রেরণ করে। মামলার ছয়জন আসামী কারাগারে রয়েছেন এবং দুইজন জামিনে আছে। বাকিরা পলাতক রয়েছে।
 

একুশে সংবাদ/ক.ক.প্র/জাহা
 

Link copied!