AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দায় গভীর নলকূপের ঘরে তালা দেওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে আহত ১০


Ekushey Sangbad
মাহবুবুজ্জামান সেতু, মান্দা উপজেলা, নওগাঁ
০৮:৪৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
মান্দায় গভীর নলকূপের ঘরে তালা দেওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে আহত ১০

নওগাঁর মান্দায় গভীর নলকূপের ঘরে তালা দেওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে ১০জন আহত হয়েছেন। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ দিকে উপজেলার মৈনম ইউনিয়নের দক্ষিণ মৈনম (অযোধ্যাপাড়া) গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

এঘটনায় অযোধ্যাপাড়ার মৃত আব্দুল ওহেদের ছেলে আব্দুল মালেক বিশ্বাস (৬৫), আব্দুর রহিম বিশ্বাস (৬০), ইসমাইল হোসেন বিশ্বাস (৫৫) এবং নাতী আব্দুস সালাম বিশ্বাস (৪৫) আহত হয়েছেন। অপরদিকে বিশুপাড়ার নমির উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (৪৮), আব্দুস সামাদ (৫৫) ও সামছুর রহমান (৬০), সামছুর রহমানের ছেলে আব্দুর রশিদ (৩০), মৃত বিশু মোল্লার ছেলে আনোয়ার হোসেন মোল্লা (৫০) এবং দক্ষিণ মৈনম গ্রামের আমিনুল ইসলাম চেকার ছেলে আলমগীর হোসেন (৩০) আহত হন।

আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আব্দুর রহিম বিশ্বাস ও আব্দুস সামাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। গভীর নলকূপ নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টিকারী কাউকেই ছাড় দেওয়া হবে না। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


একুশে সংবাদ/ম.স.প্র/জাহা

Link copied!