AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা


Ekushey Sangbad
ভাঙ্গুড়া উপজেলা প্রতিনিধি, পাবনা
১০:৪৫ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য, গৃহবধূর আত্মহত্যা

পাবনার ভাঙ্গুড়ায় স্বামীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় অভিমানে রেবেকা খাতুন (৪৮) নামের এক গৃহবধূ কীটনাশক পান করে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চর-ভাঙ্গুড়া দিয়ারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

গৃহবধূ রেবেকা খাতুন ওই গ্রামের নজরুল ইসলাম প্রামানিকের স্ত্রী। তাঁদের চারটি ছেলে-মেয়ে রয়েছে। ভাঙ্গুড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান আত্মহত্যা ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা-পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক বিষয় নিয়ে বেশ কয়েক দিন ধরে স্বামীর সঙ্গে গৃহবধূ রেবেকার মনোমালিন্য চলছিল। এ নিয়ে তাঁদের দু‍‍`জনের মধ্যে ঝগড়াও হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্বামীর ওপর অভিমান করে শোবার ঘরের মধ্যে কীটনাশক পান করে ছটফট করতে থাকেন রেবেকা। বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন রেবেকাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে ২৫০ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে রেফার করে। হাসপাতালে নেওয়ার পথে উপজেলার রেল গেটের নিকট পৌঁছালে রেবেকা মারা যান।

রেবেকা খাতুনের ভাই সাগর হোসেন বলেন, তাঁর বোন রেবেকার সঙ্গে দুলাভাইয়ের পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল। হঠাও আজকে সে কীটনাশক পান করে আত্মহত্যা করে।

ভাঙ্গুড়া থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে। তবে এ বিষয়ে কারও কোন অভিযোগ না থাকায় দাফনের জন্য মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


একুশে সংবাদ/শ.স.প্র/জাহা

 

Link copied!