AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদ পান করায় বহিষ্কার যুবলীগ নেতা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, যশোর
০৬:১৪ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
মদ পান করায় বহিষ্কার যুবলীগ নেতা

যশোরে ‘মদ্যপ’ অবস্থায় গ্রেপ্তার হওয়া যুবলীগ নেতা জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলনকে বহিষ্কার করা হয়েছে। তিনি যশোর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের প্রচার সম্পাদক ছিলেন।

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সই করা এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

এর আগে বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন রাতেই বহিষ্কার করা হয় তাকে।

জানা গেছে, যশোর কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বুধবার রাতে যশোর শহরের পালবাড়ি মোড়ে নিজের ব্যক্তিগত কার্যালয় থেকে মিলনসহ ৪ জনকে ‘মদ্যপ’ অবস্থায় গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় রাতেই যশোর কোতোয়ালি থানায় মামলা করা হয়। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার অপর ৩ জন হলেন- শেখ দস্তগীর হোসেন (৪৪), শফিকুল ইসলাম (৩৭) ও মারুফুজ্জামান (৩৯)।

জেলা পুলিশ ও গোয়েন্দা সূত্রে জানা যায়, এদিন রাতে পৌনে ৮টার দিকে পুলিশ জানতে পারে শহরের পালবাড়ি এলাকার একটি ভবনে কিছু উচ্ছৃঙ্খল ব্যক্তি মদ্যপ অবস্থায় নিজেদের মধ্যে গোলযোগ করছেন। এরপর পুলিশ সেখানে হাজির হয়ে পৌর কাউন্সিলর মিলনসহ তিন জনকে গ্রেপ্তার করে।

যুবলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ‘যুবলীগ একটি সুশৃঙ্খল সংগঠন। এ সংগঠনের ভাবমূর্তি বজায় রাখার দায়িত্ব সবার। জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলনের গঠনতন্ত্র পরিপন্থী ও শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের প্রমাণ রয়েছে। যা সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন ও শৃঙ্খলা বিনষ্ট করেছে। এ কারণে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে জাহিদ হোসেন মিলনকে সংগঠন থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হলো।

তবে বিজ্ঞপ্তিতে গঠনতন্ত্র পরিপন্থী ও শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের জন্য বহিষ্কার করা হয়েছে বলা হলেও সুনির্দিষ্টভাবে কোনো অভিযোগের কথা উল্লেখ করা হয়নি।

এ বিষয়ে জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শামীম আল সাইফুল সোহাগ বলেন, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের দায়ে যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক পদ থেকে জাহিদ হোসেন মিলনকে বহিষ্কার করা হয়েছে।


একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা

 

Link copied!