AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে জলময়ুর সাহিত্য অঙ্গনের পরাগায়ন অনুষ্ঠিত


Ekushey Sangbad
মদন উপজেলা প্রতিনিধি, নেত্রকোনা
০২:৫১ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
মদনে জলময়ুর সাহিত্য অঙ্গনের পরাগায়ন অনুষ্ঠিত

মহান মুক্তিযুদ্ধ ও একুশের চেতনায় উদ্বুদ্ধ সাহিত্য বিষয়ক সংগঠন ‘জলময়ূর সাহিত্য অঙ্গন’ এর পরাগায়ন অনুষ্ঠান মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে মদন উপজেলা প্রশাসনের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়ার সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, সহকারি কমিশনার(ভূমি) এ,টি,এম আরিফ, কৃষি কর্মকর্তা মোঃ
হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, ওসি উজ্জল কান্তি সরকার।

কবি পহেলী দে এর সঞ্চালনায় কবিতার আসরে ভাব সংগঠনের কার্যক্রম ও মদনের সাহিত্য ও সংস্কৃতি নিয়ে আলোচনা করেন আবু হান্নান ও নূরে আলম সিদ্দিকী। এরপর স্বরোচিত কবিতা আবৃত্তি, অনুগল্প ও পুথি পাঠ করেন, কবি উজ্জল রহিম, আবু আনাস, বাবুল সিরাজুল, মনোজ কামরুল, লিটন মোহাম্মদ, শুকরান খান, দেবব্রত দাস, সানোয়ার দী, সবুজ রানা, রুদ্র এনাম, হারুন দীপ, হুমায়ুন কবির তালুকদার, আনাস সাদান ও চৌধুরী চাদিমা চারু।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া বলেন, একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাহিত্য বিষয়ক সংগঠন জলময়ূর- এর পরাগায়ন অনুষ্ঠান করতে পেরে আমি ব্যক্তিগতভাবে আনন্দিত। কারণ মদন উপজেলা পরিষদ প্রাঙ্গণে নবনির্মিত শহীদ মিনার চত্বরে আয়োজিত এই অনুষ্ঠান একটি সাফল্যের মাইলফলকও বটে।

তিনি এই জলময়ূর সাহিত্য অঙ্গণে নিজেকে সম্পৃক্ততা রাখার কথা ব্যক্ত করেন। আগত সকল কবি, শিল্পী, সাহিত্যানুরাগী ও রাজনৈতিক ব্যক্তিবর্গের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

 

একুশে সংবাদ/সা.খা.উ/সা.আ
 

Link copied!