AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাবির তিন সাংবাদিককে মারধরে ঘটনায় বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লবের নিন্দা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সিলেট
০২:৪৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
ঢাবির তিন সাংবাদিককে মারধরে ঘটনায় বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লবের নিন্দা

রাজধানীর ঢাকার শাহবাগের পাইকারি ফুলের দোকান ‘ফুলতলা ফ্লাওয়ার সপে’ অতিরিক্ত দামের ফুল বিক্রিতে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফুলের দোকানে সংবাদ সংগ্রহ করতে গেলে তিন সাংবাদিককে সন্ত্রাসী কায়দায় মারধর করা হয়। এতে তারা মারাত্মক আহত হয়। এই ঘটনায় তিব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে বৃহত্তার সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা।

বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের সভাপতি সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক  ও অন টিভি নিউজের বাংলাদেশ প্রতিনিধি আবুল কাশেম রুমন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন আজ বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নিন্দা  জানাান।

এ সময় অন্যান্য নেতৃবৃন্দরা একমত প্রকাশ করে বিবৃতি প্রদান করেন। তারা হলেন- বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসসক্লাবের সিনিয়র সহ সভাপতি (পানকৌড়ি নিউজের) সিলেট জেলা প্রতিনিধি- রুহুল ইসলাম মিঠু, সহ-সভাপতি, (একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মো. আমিন রশীদ ফোহাদ ও হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক সিনিয়র সহ-সভাপতি এম. গৌছুজ্জামান চৌধুরীকে, যুগ্ম-সম্পাদক সম্পাদক (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়ন, সাংগঠনিক সম্পাদক (আলোকিত সিলেট) এর সিনিয়র স্টাফ রিপোর্টার নূরুদ্দীন রাসেল, দপ্তর ও অর্থ সম্পাদক (বিএমসিলেট ডটকম) এর সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদ, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক (আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কর,(সুরমা ভয়েস ২৪ ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) সহ কার্য নির্বাহী সদস্যরা।  

একুশে সংবাদ/আ.ক.প্র/জাহা

 

Link copied!