AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ


Ekushey Sangbad
ভাঙ্গা উপজেলা প্রতিনিধি, ফরিদপুর
০৮:৩৩ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

ভাঙ্গা উপজেলায় হাইলাইট ফাউন্ডেশন এর নিজস্ব অর্থায়নে হাইলাইট প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী, প্রতিবন্ধী এবং  দুস্থ্য অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন। 

বুধবার বিকেলে( ৭ ফেব্রুয়ারি)  আবু ফয়েজ মিয়া উচ্চ বিদ্যালয় চত্বর থেকে পাঁচ শতাধিক অসহায় দুস্থ্য পরিবারের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। হাইলাইট ফাউন্ডেশনের চেয়ারম্যান শহিদুল ইসলাম ভিপি শহীদের  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম কুদরত-এ- খুদা।

 প্রধান অতিথি হাই লাইট ফাউন্ডেশনের ভূয়সী প্রশংসা করেন। তিনি এই প্রতিষ্ঠানের পাশে দাঁড়াতে  বিত্তবানদেরও আহ্বান  জানান।

 সেই সাথে তিনি উপজেলার সকল সরকারি বেসরকারি দপ্তরের প্রধানদের নির্দেশ দিয়েছেন তাদের দপ্তরে কোন প্রতিবন্ধী সেবা নিতে গেলে তাদেরকে কাজকে অগ্রাধিকার দেওয়ার অনুরোধ জানান। 

কম্বল বিতরণ অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিশকাতুল জান্নাত রাবেয়া, পাট অফিসার আলহাজ্ব শাহ আলম মিয়া, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম সম্পাদক শরীফুজ্জামান ভিপি শরীফ। 

 হাইলাইট ফাউন্ডেশনের  চেয়ারম্যান ডিপি শহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, হাইলাইট ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সেবামূলক প্রতিষ্ঠান। আমাদের প্রতিষ্ঠানের একাধিক সেবামূলক প্রতিষ্ঠান রয়েছে, যেমন- হাইলাইট চক্ষু হাসপাতাল, হাই লাইট মা ও শিশু হাসপাতাল, হাইলাইট প্রাইমারি এডুকেশন প্রোগ্রাম তিনটি শাখা, হাইলাইট প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়। 

 তিনি আরো বলেন, আমরা গরিব অসহায় রোগীদের চিকিৎসা দিয়ে থাকি। টাকার অভাবে অসহায় গরিব মানুষ কেউ যেন চিকিৎসা থেকে বঞ্চিত না হয় তাদের পাশে দাঁড়ায় এই হাইলাইট ফাউন্ডেশন। টাকার অভাবে চক্ষু অপারেশন করতে পারেন না তাদের পাশে থাকে হাইলাইট ফাউন্ডেশন।চোখের ছানি পড়া রোগীদের বিনা পয়সায় চক্ষু অপারেশন করে থাকি। এভাবে যদি সমাজের বিত্তবান লোক এগিয়ে আসতো তাহলে এদেশে গরিব থাকতো না। 

তিনি সমাজের বিত্তশালীদের অসহায় দুস্থ ও প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!