AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছাত্রছাত্রীদের সঠিক ইতিহাস জানতে হবে: মংসুইপ্রু চৌধুরী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি
০২:৫৫ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
ছাত্রছাত্রীদের সঠিক ইতিহাস জানতে হবে: মংসুইপ্রু চৌধুরী

খাগড়াছড়ির মাটিরাঙ্গা সরকারী ডিগ্রি কলেজের উদ্যাগে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ ফ্রেরুয়ারি) সকাল সাড়ে ১১টার সময় কলেজ ক্যাম্পাস মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

প্রধান অতিথি বলেন, মুক্তিযুদ্বের চেতনায় এ দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, আমাদের ছাত্রছাত্রীদের সঠিক ইতিহাস সম্পর্কে জানতে হবে। সকল শিক্ষার্থীরা যেন স্কুল ও কলেজমুখী হয় সে জন্য শিক্ষকদের পরিবেশ বান্ধব শিক্ষা ব্যবস্হা গড়ে তুলতে হবে। জেলা পরিষদের পক্ষ থেকে কলেজ পাঠাগারের জন্য ফার্নিচার ও ছাত্রছাত্রীদের বসার জন্য চেয়ার টেবিলসহ শিক্ষা বান্ধব করার জন্য যা যা প্রয়োজন। সকল কিছুই ব্যবস্হার আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব তাই শিক্ষা ব্যবস্হাকে সহজ করার জন্য বর্তমান আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এসময় শিক্ষার্থীদের শিক্ষা সফরের জন্য নগদ একলক্ষ টাকা কলেজ অধ্যক্ষ মোঃ কামাল হোসেন মজুমদারের হাতে তুলে দেন তিনি। পরে বিজয়ী শিক্ষার্থীদের হাতে সনদ ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা পরিষদের সম্মানিত সদস্য হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা আর্দশ উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম,মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমান উল্ল্যহ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক  সুবাস চাকমা, জেলা সদর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ দাস, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলী হোসেন, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সদস্য এড আবুল কালাম আজাদ, সাংবাদিক ও সকল শিক্ষক ও শিক্ষার্থী প্রমূখ।


একুশে সংবাদ/স.ক.প্র/জাহা

 

Link copied!