AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে বিদেশী পিস্তল ও চোরাই মটরসাইকেলসহ দুই জন গ্রেপ্তার


Ekushey Sangbad
মো. রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
০৬:৪৬ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
লক্ষ্মীপুরে বিদেশী পিস্তল ও চোরাই মটরসাইকেলসহ দুই জন গ্রেপ্তার

লক্ষ্মীপুরে চোরাইকৃত মোটরসাইকেল ও বিদেশী ১টি পিস্তলসহ মো. রাসেল (২৪) ও মো. ইমরান (২১) নামে ২ জনকে গ্রেপ্তার করছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) ভোরে গোপন সংবাদ পেয়ে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া মৃত মানিক মিয়া ঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।


বিকেল ৪টায় লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার  মোহাম্মদ তারেক বিন রশিদ তাঁর কার্যালয়ে বিফ্রিং মাধ্যমে সাংবাদিকদের জানান ভোরে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের (৫নং ওয়ার্ড) দেওপাড়া মানিক মিয়ার দু-চালা সেমি পাকা টিনের ঘরের পূর্ব পাশ থেকে বিদেশী পিস্তলসহ অভিযুক্ত রাসেল ও ইমরানকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের তথ্যসূত্রে নোয়াখালী জেলার কবিরহাট থানাধীন চাঁনপুর এলাকা একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।


রাসেল একই এলাকার দেওপাড়া গ্রামের নুরু মিয়া পাটোয়ারী বাড়ীর আব্দুল খালেকের ছেলে অপর অভিযুক্ত ইমরান একই গ্রামের করিম মোল্লাগো বাড়ীর তাজুল ইসলাম সুমনের ছেলে তাদের  বিরুদ্ধে মাদক, চুরি, হত্যা চেষ্টাসহ বিভিন্ন অভিযোগে ৪ টি মামলা রয়েছে।


পুলিশ সুপার আরও জানান, অভিযুক্ত রাসেল ও ইমরান খারাপ প্রাকৃতিক লোক। তারা বিদেশী পিস্তল ব্যবহার করে মানুষকে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেল ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। মোটরসাইকেল ও বিদেশী পিস্তল উদ্ধার ঘটনায় রাসেল ও ইমরানের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।


প্রেস ব্রিফিং উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন, মো. সোহেল রানা, বিশেষ শাখার (ডিআইওয়ান) মো. আজিজুর রহমান ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হকসহ প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!