AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় দুই ইউপি চেয়ারম্যান সমর্থকদের মাঝে সংঘর্ষে বাড়ি ভাংচুর,লুটপাট আহত-১০


Ekushey Sangbad
ভাঙ্গা উপজেলা প্রতিনিধি, ফরিদপুর
০৫:৫৫ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
ভাঙ্গায় দুই ইউপি চেয়ারম্যান সমর্থকদের মাঝে সংঘর্ষে বাড়ি ভাংচুর,লুটপাট  আহত-১০

ভাঙ্গা উপজেলায় সাবেক ও বর্তমান দুই ইউপি চেয়ারম্যান দের সমর্থকদের মাঝে সংঘর্ষে কয়েকটি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় নারী পুরুষ সহ কমপক্ষে আট থেকে দশ জন সমর্থক আহত হয়েছে। ঘটনাটি ঘটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাহগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে। 

আহতরা হলেন- রেহানা বেগম(৩৫), মর্জিনা বেগম,মুন্নি আক্তার, মুন্না মুন্সি, আল আমিন মীর, লিটন শেখ, বারেক মীর।

ক্ষতিগ্রস্ত বাড়ীর মালিকরা হচ্ছে-আল-আমিন মীরের বসত ঘর, বারেক মীরের বসত ঘর, লুৎফর মুন্সির, জব্বার মুন্সির বসত ঘর, আলী হোসেন জমাদ্দারের বসত ঘর, মর্জিনা বেগমের বসত ঘর।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বর্তমান চেয়ারম্যান সৈয়দ শাহীন আলম শাহাবুর দলের আল-আমিনের সঙ্গে  একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেকের দলের রতন, শাহীন মাতুব্বর ও কামাল মাতুব্বরের বিরোধ চলে আসছে। সেই জের ধরে শুক্রবার সন্ধ্যায় বাররা গ্রামে  খলিল ফকিরের বাড়িতে বাৎসরিক মেলা বসে। সেই মেলায় আলামিন ও মুন্না মুন্সি গেলে তাদেরকে তারেক গ্রুপের রতন, জুয়েল, ইদ্রিস শেখ এরা ওদের উপর আক্রমণ চালায়। 

তখন আল-আমিন বাড়ি ফিরে তার লোকজন নিয়ে সঙ্গবদ্ধ হলে ওই গ্রুপ কামাল মাতব্বরের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আল-আল-আমিন দের কে ধাওয়া করে। তাদের বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটতরাজ চালায়। এ সময় কয়েকটি বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। তখন কমপক্ষে সাত আট জন আহত হয়।

খবর পেয়ে ভাংগা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ জানান, নুরুল্লাহগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে একটি মেলায় একজন আর একজনকে থাপ্পড় দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। পরে এক গ্রুপ আরেক গ্রুপের সাত থেকে আটটি ঘর ভাঙচুর চালায়। আমরা তাদের পক্ষে মামলা নিয়েছি। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।  এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!