AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুত্রবধূ এলো হেলিকপ্টারে চড়ে


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পটুয়াখালী
১০:২৯ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৪
পুত্রবধূ এলো হেলিকপ্টারে চড়ে

বাবার স্বপ্ন ছিল ছেলে হেলিকপ্টারে চড়ে বিয়ে করে পুত্রবধূ বাড়ি নিয়ে আসবে। সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন চিকিৎসক পুত্র তৌফিকুল ইসলাম রনি।

শবিবার (১৩ জানুয়ারি) দুপুর ২টায় প্রথবারের মতো কুয়াকাটার নববধূ চিকিৎসক নীলিমা আফরিন নওমীকে নিয়ে হেলিকপ্টার চড়ে নিজের বাড়ির পাশের মাঠে নিয়ে আসেন।

হেলিকাপ্টারে চড়ে নতুন বউ আসায় বধূ ও বরকে একনজর দেখতে এলাকায় জড়ো হয় শত শত মানুষ। বর-কনেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন বরপক্ষের স্বজনরা।

কনের জা ইশরাত জাহান তমা বলেন, আমাদের জাদের সংখ্যা আরও একজন বৃদ্ধি হলো। আমরা খুশি, সকলে আনন্দিত। সকলে নতুন দম্পতির জন্য দোয়া করবেন।

বরের বোন ফারজানা আক্তার সাথী বলেন, রনি যখন ছোট তখন থেকেই কাকার স্বপ্ন ছিল ছেলে বউকে হেলিকপ্টারে চড়িয়ে বাড়িতে আনবেন। কাকার সেই স্বপ্ন আজ পূরণ হয়েছে। হেলিকপ্টারে বউ নিয়ে আসায় সকলের মাঝে আনন্দ বিরাজ করছে।

তৌফকিুল ইসলাম রনির বন্ধু মো. শামীম বলেন, বন্ধু বিয়েতে নববধূকে হেলিকপ্টারে করে বাড়ি নিয়ে এসেছে। সত্যি ভালো লাগছে। আমরা সকলে খুশি।

জানা যায়, ডিসেম্বরে পারিবারিকভাবে কুয়াকাটা এলাকারে বাসিন্দা চিকিৎসক তৌফিকুল ইসলাম রনির সঙ্গে শরিয়তপুরের নড়িয়া-নিবাসী চিকিৎসক নীলিমা আফরিন নওমীর বিয়ে হয়।

কনে চিকিৎসক নীলিমা আফরিন নওমী জানান, আমার স্বামী আজ তার বাবার স্বপ্ন পূরণ করেছে। এতে আমি অনেক আনন্দিত।

হেলিকাপ্টারে বউ আনার বিষয়ে চিকিৎসক তৌফকিুল ইসলাম রনি বলেন, আমি যখন ছোট ছিলাম, তখন থেকেই আমার বাবার খুব ইচ্ছা আমি চিকিৎসক হব এবং বিবাহের পরে আমি যেন হেলিকপ্টারে করে বউ নিয়ে আসি। আজ বাবার ইচ্ছা পূরণ করতেই হেলিকাপ্টারে করে বউ আনলাম।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!