AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়ায় আনসার-ভিডিপির প্রশিক্ষণ ও ব্রিফিং অনুষ্ঠিত


Ekushey Sangbad
শেখ সাখাওয়াত হোসেন, ভাঙ্গুড়া, পাবনা
০৬:৩৯ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪
ভাঙ্গুড়ায় আনসার-ভিডিপির প্রশিক্ষণ ও ব্রিফিং অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়ায় দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনে আনসার ও ভিডিপি’র সদস্যগণ স্বত:স্ফুর্ত ও সক্রিয়ভাবে ভোটকেন্দ্রে দায়িত্ব পালন করবে।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ মাঠে প্রশিক্ষণ ও ব্রিফিং অনুষ্ঠানে এসব কথা বলেন কর্মকর্তারা।

ভাঙ্গুড়া উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনে আইন-শৃংখলা রক্ষায় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। ভাঙ্গুড়া উপজেলার ৪৫টি ভোটকেন্দ্রে ১২ জন করে ৫৪০ জন আনসার- ভিডিপি সদস্য ও সদস্যা দায়িত্ব পালন করবে। এর মধ্যে অস্ত্রসহ ৯০জন পিসি ও এপিসি দায়িত্ব পালন করবে।

ব্রিফিং ও প্রশিক্ষণ অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরাফাত হোসেন বলেন, আনসার-ভিডিপির সকল সদস্য অত্যন্ত দায়িত্বশীলতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে প্রস্তুত রয়েছে। আপনাদের কর্মতৎপরতা ও সক্রিয়ভাবে দায়িত্ব পালনে ভোটারগণের মধ্যে আস্থার পরিবেশ তৈরিতে সহায়ক ভূমিকা রাখতে হবে। ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে ভোট দিতে পারবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

এসময় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উপজেলা প্রশিক্ষক সামিউল ইসলাম, বিভিন্ন ইউনিয়নের আনসার প্লাটুন কমান্ডার, সহকারী ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার, দলনেতা- দলনেত্রী, নির্বাচনে দায়িত্ব পালনকারী পিসি এপিসিসহ আনসার-ভিডিপির সদস্যরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!