AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজের ভোট দিতে পারবেন না রাজশাহী-১ আসনের নৌকার প্রার্থী ফারুক চৌধুরী


Ekushey Sangbad
গোদাগাড়ী উপজেলা প্রতিনিধি, রাজশাহী
০৬:১২ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪
নিজের ভোট দিতে পারবেন না রাজশাহী-১ আসনের নৌকার প্রার্থী ফারুক চৌধুরী

নৌকা প্রতীকে ভোট চাইতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী।


তবে নিজের ভোটটিই তিনি নিজেকে দিতে পারবেন না। কারণ, তিনি ওই নির্বাচনী এলাকার ভোটার নন।ওমর ফারুক চৌধুরী রাজশাহী সিটি করপোরেশনের ২২ নম্বর ওয়ার্ড এলাকার ভোটার। যদিও তাঁর আদিবাড়ী তানোর উপজেলার কলমা ইউনিয়নের চোরখৈর গ্রামে। ভোটার না হলেও তিনি রাজশাহী-১ আসনের টানা তিনবারের সংসদ সদস্য (এমপি)। এমপি ফারুকের ভোটকেন্দ্র রাজশাহী শহরের বিবি হিন্দু একাডেমি স্কুল। এখানে তাঁর ভোটিং ক্রমিক নম্বর ৪৯৮। সর্বশেষ রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে রাজশাহীর বিবি হিন্দু একাডেমি স্কুলে গিয়ে তিনি ভোট দেন। স্কুলটি নগরীর সাগরপাড়ায়। ফারুকের স্থায়ী ঠিকানা এই সাগরপাড়া। তিনি এখন নিউমার্কেট এলাকায় থাকেন। 

এ বিষয়ে কথা বলার জন্য এমপি ওমর ফারুক চৌধুরীকে মোবাইল ফোনে কল দেওয়া হলে তিনি ধরেননি। তাই তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

তবে বিভিন্ন স্থানে সমাবেশের সময় এই এলাকার জন্য নিজের অবদান তুলে ধরছেন ফারুক চৌধুরী। বলছেন, এই এলাকায় তিনি ভেসে আসেননি। এমপি ওমর ফারুক চৌধুরী আওয়ামী লীগের মনোনয়নে ২০০৮ সাল থেকে পরপর তিনবার এমপি নির্বাচিত হয়েছেন। 

২০১৪ সালের নির্বাচনে নির্বাচিত হয়েছিলেন তিনি। এবারও তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। এবার তাঁর সামনে শক্ত প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম রাব্বানী ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!