AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থী  মাওলানা আব্দুল মতিনে প্রচার অফিসে অগ্নিসংযোগ


Ekushey Sangbad
আব্দুল ওয়াহাব, চাঁপাইনবাবগঞ্জ
১২:৫৮ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থী  মাওলানা আব্দুল মতিনে প্রচার অফিসে অগ্নিসংযোগ

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে নোঙর প্রতীকের একটি নির্বাচনী প্রচার অফিসে অগ্নি সংযোগ করেছে দূর্বত্তরা। এতে প্রচার অফিসটি পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে। ঘটনার পর থেকে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার শংকরবাটি ঈদগাহের পাশে বাংলাদেশে জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত নোঙর প্রতীকের প্রার্থী মাওলানা আব্দুল মতিনের নির্বাচনী প্রচার অফিসে এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করলেও পুড়ে ছাই হয়ে যায় পুরো প্যান্ডেল ও ভিতরে থাকা প্রচার সামগ্রী এবং অন্যান্য আসবাব পত্র। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা পুলিশ সুপারসহ ঊর্দ্ধতণ কর্মকর্তারা।

বিএনএম প্রার্থী আব্দুল মতিন অভিযোগ করে জানান, আমার প্রতিপক্ষরা ভোটারদের ভয়ভীতি দেখাতে মালামালসহ অফিসে অগ্নিসংযোগ করেছে। 

এছাড়া মহারাজপুরে আমার প্রচারযানের চালককে মারধর করে তাড়িয়ে দিয়েছে ইউপি চেয়ারম্যান রাজন ও তারদলবল। রামকৃষ্টপুর এলাকায় আমার প্রচারযান ভাংচুর করে এলাকা থেকে বের করে দেয়া হয়েছে। এছাড়া পৌর এলাকার অন্তত ২৫/৩০টি স্থানে পোষ্টার ও ফেস্টুন ছিড়ে ফেলা হয়েছে। বালিয়াডাঙ্গায় আমার কর্মীদের উপর হামলা চালিয়েছে। এমনকি কর্মীদের এলাকাছাড়া করা হয়েছে। আমার কর্মীদের প্রাণ নাশের হুমকীসহ প্রতিনিয়ত আমার প্রচার কাজে প্রকাশ্য বাধা প্রদান করা হচ্ছে। তিনি এসব ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মিন্টু রহমান জানান, নির্বাচনী অফিসে খড়ের গাদায় প্রথমে আগুন লাগে। সে আগুন থেকেই পুরো নির্বাচনী অফিস পুড়েছে। আগুন লাগার ঘটনাটি আমরা তদন্ত করছি। নোঙর প্রতীকের প্রার্থী যদি অভিযোগ দেয় তাহলে তদন্তের মাধ্যমে দূবৃত্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!