AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ময়মনসিংহ-৩ গৌরীপুর

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে জনপ্রতিনিধিদের  সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
গৌরীপুর উপজেলা প্রতিনিধি, ময়মনসিংহ
০৫:২৫ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২৩
নৌকার প্রার্থীকে বিজয়ী করতে জনপ্রতিনিধিদের  সংবাদ সম্মেলন

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিলুফার আনজুম পপিকে জয়যুক্ত করতে একাট্টা হয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন স্থানীয় জনপ্রতিনিধিরা। আওয়ামী লীগ প্রার্থী পপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। 

স্থানীয় জনপ্রতিনিধিদের আয়োজনে শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা হয়।


দুই ধাপে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান ও গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।


মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বঞ্চিত হই। এই আসনে দল থেকে নৌকা প্রতীক দেওয়া হয় নিলুফার আনজুম পপিকে। আমরা জনপ্রতিনিধিরা দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে এলাকার উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে একাট্টা হয়ে মাঠে কাজ করছি। ভোটের মাঠে নৌকার জোয়ার এসেছে। আমরা নৌকার প্রার্থীকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দেব।’


উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন, ‘বিগত সময়ে এই আসন থেকে যে দলের প্রার্থী পাস করত, সরকার গঠন করত বিপরীত দল। এই কারণে আমার উন্নয়ন থেকে পিছিয়ে ছিলাম। ২০০৮ সাল থেকে এই আসনে আওয়ামী লীগ প্রার্থী পাসের পাশাপাশি সরকার গঠন করায় এখানে উন্নয়ন শুরু হলেও শতভাগ সম্ভব হয়নি। তাই নিলুফার আনজুম পপি নৌকা প্রতীক পাওয়ায় আমাদের এলাকায় উন্নয়ন করার সুবর্ণ সুযোগ এসেছে। আমরা জনপ্রতিনিধিরা সবাই ঐক্যবদ্ধ। নৌকার বিজয় সুনিশ্চিত।’
 

গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী, মাওহা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আল ফারুক, সহনাটি ইউপি চেয়ারম্যান সালাহউদ্দিন কাদের রুবেল, ডৌহাখলা ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম, ভাংনামারী ইউপি চেয়ারম্যান নেজামুল হক সরকার, পৌরসভার নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!