AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঝিকরগাছায় উৎসাহ উদ্দীপনায় বিজয় দিবস পালিত


Ekushey Sangbad
জহিরুল ইসলাম সরকার, জুড়ী, মৌলভীবাজার
০৫:৪২ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
ঝিকরগাছায় উৎসাহ উদ্দীপনায় বিজয় দিবস পালিত

যশোরের ঝিকরগাছায় যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ৮ টায় উপজেলা প্রশাসনের আযোজনে উপজেলার মোড়ে মুক্তিযুদ্ধের বিজয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, স্থানীয় বিএম হাই স্কুল মাঠে বিজয় দিবসের কুচকাওয়াজ ও উপজেলা পরিষদের উন্মুক্ত মঞ্চে বিজয় দিবস উপলক্ষে স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং আলোচনা সভার আয়োজন করেন ঝিকরগাছা উপজেলা প্রশাসন।

এছাড়াও পৌর কার্যালয়ের আয়োজনে পৌর চত্বরে স্বাধীনতা সংগ্রামে আত্মোৎসর্গকারী শহীদ মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের স্মরণে দোয়া, বিকাল সাড়ে ৩টায় উপজেলা প্রশাসন বনাব পৌরসভা নাগরিক একাদশের মধ্যে প্রতি ফুটবল ম্যাচ এবং সন্ধ্যায় উপজেলার উন্মুক্ত মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহকারী কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশিদ, ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া, ঝিকরগাছা উপজেলার ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঝিকরগাছা জোনাল অফিসের ডিজিএম মেসবাহ উদ্দিন, এজিএম রুবেল রানা। 

উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল সভাপতির বক্তব্যে বলেন, বাঙ্গালী জাতির অন্যান্য গৌরবোজ্জ্বল দিন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে ১৯৭১ সালের এই দিনে ক্লান্ত বিজয় অর্জন করে। মহান মুক্তিযুদ্ধের ৩০লক্ষ শহীদ ও দুই লক্ষ সম্ভ্রমহারা মা-বোনসহ সকল মুক্তিযোদ্ধাদের যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা। আজকের এই বিজয়ের ৫২ বছর পূর্তিতে ঐতিহাসিক এই লগ্নে ঝিকরগাছা বাসীদের আমার পক্ষ থেকে সকলকে জানাই বিজয় দিবসের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। 

একুশে সংবাদ/এস কে   

Link copied!