AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রাক্টরের ধাক্কায় প্রান গেল মায়ের,বেচে গেলেন ছেলে


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
১০:৩২ এএম, ১৩ ডিসেম্বর, ২০২৩
ট্রাক্টরের ধাক্কায় প্রান গেল মায়ের,বেচে গেলেন ছেলে

পঞ্চগড়ে দেবীগঞ্জ উপজেলায় সংসারের জন্য স্বামী দেয়া বিকাশে পাঠানো টাকা উত্তোলন করে ফেরার সময় ট্রাক্টরের ধাক্কায় মনজেনা বেগম (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে গূহবধূর ছেলে মো. মুন্না।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কের তিস্তার হাটে এই দূর্ঘটনা ঘটে।

জানা যায়,মৃত মনজেনা বেগমের বাড়ি দেবীগঞ্জ সদর ইউনিয়নের দহলা খাগড়াবাড়ি এলাকার হাজীপাড়া গ্রামের শেখ ফরিদের স্ত্রী। 

পুলিশ ও স্থানীয়রা জানান, মনজেনা বেগমের স্বামী শেখ ফরিদ বাংলাবান্ধায় নির্মান শ্রমিেেকর কাজ করেন। আজ দুপুরে তার স্বামী সংসার খরচের জন্য বিকাশে কিছু টাকা পাঠায়। বিকেলে সেই টাকা উত্তোলন করতে মনজেনা বেগম তার বড় ছেলে মুন্না সহ তিস্তার হাটে যাওয়ার উদ্দেশ্যে পায়ে হেটে বাড়ি থেকে বের হয়। পরে তিস্তার হাটের একটি দোকান থেকে টাকা উত্তোলনের পর বাড়ির দিকে রওয়ানা হলেই তিস্তার হাটেই একটি বেপরোয়া ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। সাথে সাথে ট্রাক্টরের চাকায় ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই নিহত হয় মনজেনা। এ সময় তার ছেলে মুন্না ছিটকে সড়কে পরে গিয়ে সামান্য আহত হয়। পরে দেবীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইট বোঝাই ট্রাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। তবে ট্রাক্টর চালক পালিয়ে যায় । এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে। সেই সাথে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারে দাবী না থাকলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

একুশে সংবাদ/এস কে  

Link copied!