AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

থানচিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আটক ৩


Ekushey Sangbad
চিংথোয়াই অং মার্মা, থানচি, বান্দরবান
১০:১২ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩
থানচিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আটক ৩

বান্দরবানে থানচিতে মোটরসাইকেলের দুর্ঘটনা কবলিত পড়ে এক বৃদ্ধা নিহত হয়েছে। এই ঘটনায় ঘটনাস্থলে থেকে মোটরসাইকেল ড্রাইভারসহ তিন আরোহীকে আটক করা হয়েছে বলে পুলিশ সুত্রে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় থানচি বাজার বিজিবি’র বিওপি এর সামনে মোটর সাইকেল দুর্ঘটনা ঘটে। বেপরোয়া গতিতে আসার মোটরসাইকেলের কবলিত পড়ে থানচি সদরে ফজল করিমের স্ত্রী সানোয়ার হোসেন (৬০) গুরুত্ব আহত হন। গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মোটরসাইকেল দুর্ঘটনায় আটককৃত মোটরসাইকেল চালকসহ তিন আরোহী হলেন- থানচি’র বলিপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নাইন্দারী পাড়া বাসিন্দা থোয়াই মং মারমা ছেলে মোটরসাইকেল চালক মং চাই মারমা (২৫), একই পাড়ার বাসিন্দা হ্লাশৈই মারমা ছেলে উক্যং মারমা (২০), ফোহ্লাচিং পাড়া বাসিন্দা শৈহ্লাখয় মারমা ছেলে উহ্লা মারমা (২৬)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, থানচি সদরে বাজার এলাকায় জিওপি‍‍`র সামনে মোটর সাইকেল বেপরোয়া গতিতে আসলে এক বৃদ্ধাকে ধাক্কা দেয়। পরে গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্ব থাকার চিকিৎসক গুরুত্ব আহত বৃদ্ধাকে মৃত বলে ঘোষণা করেন।

জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব থাকার চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মিহরাব আল রহমান বলেন, গুরুত্ব আহত এক বৃদ্ধাকে স্থানীয়রা হাসপাতালে আসছিল। রোগীর আশঙ্কা অবস্থায় হাসপাতালে না পৌঁচ্ছার আগে মারা গেছে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, মোটর সাইকেলের দুর্ঘটনায় খবর পেয়েছি, ঘটনাস্থলে থেকে মোটরসাইকেল চালকসহ তিন আরোহীকে থানায় নিয়ে আসছি। পরবর্তীতে জিজ্ঞেসাবাদ শেষের আইন-কানুন ব্যবস্থা গ্রহন করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!