AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কয়রা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে কম্বল বিতরণ


Ekushey Sangbad
ইকবাল হোসাইন, কয়রা, খুলনা
০১:১৮ পিএম, ১১ ডিসেম্বর, ২০২৩
কয়রা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে কম্বল বিতরণ

কয়রা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে প্রথম ধাপের শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষ্যে ১০ ডিসেম্বর দিবাগত সন্ধ্যার পরে এ কম্বল বিতরণ শুরু করা হয়।

কয়রা বাজারের অসহায়, দিনমজুর ও হত দরিদ্র পথচারীদের মাঝে কয়রা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ওবায়দুল কবির সম্রাট ও সাধারণ সম্পাদক এম, রকিব হাসানসহ ইউনিটির অন্যান্য সদস্যরা মিলে শীত বস্ত্র ও কম্বল বিতরণ করেন।

ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ওবায়দল কবির সম্রাট বলেন, আমরা প্রতি বছরই শীতের মৌসুমে আমাদের নিজ উদ্যোগে অসহায় ছিন্ন মূল মানুষের মাঝে ধারাবাহিকভাবে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করে থাকি। তারই ধারাবাহিকতায় এ বছরের প্রথম পর্বে ২৫ জন ছিন্নমূল মানুষের মাঝে আজ কম্বল বিতরণ করেছি। পরবর্তীতে বিভিন্ন ধাপে আরো অনেক বেশি বেশি কম্বল ও শীত বস্ত্র বিতরণের উদ্যোগ হাতে নিয়েছি। গত বারের চেয়ে এবার আরও বেশি মানুষকে শীত বস্ত্র ও কম্বল সহায়তা করার পরিকল্পনা আমাদের আছে। যা ধারাবাহিক ভাবে সম্পন্ন করবো ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক এম, রকিব হাসান বলেন, এ উদ্যোগে ইউনিটির সকলের সহযোগিতা থাকলেও সভাপতির মহতী উদ্যোগের কারণে এ সেবামূলক কর্মকাণ্ডে আমরা শরিক হতে পেরে মনে তৃপ্তি লাগে। আমরা আরও বড় পরিসরে ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র ছাড়াও অন্যান্য সুযোগ সুবিধা প্রদানের জন্য চেষ্টা করছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!