AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুনামগঞ্জে হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৫:২৬ পিএম, ৬ ডিসেম্বর, ২০২৩
সুনামগঞ্জে হানাদার মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

সুনামগঞ্জে হানাদার মুক্ত দিবস উপলক্ষে শহীদদের স্মরণে পুস্পস্তবক অপর্ণ করা এবং বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন।

বুধবার (৬ ডিসেম্বর) সকালে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরক্ত ডিআইজি মোঃ এহসান শাহ্, পৌরসভার মেয়র নাদের বখতের নেতৃত্বে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবণের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আবুল হোসেন মিলনায়নে গিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান,মুক্তিযোদ্ধা হাজী
নুরুল মোমেন,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিন,সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মজিদ,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি করসহ প্রমুখ।

বক্তারা বলেন, ১৯৭১ সালে সশস্ত্র সংগ্রামের এক পর্যায়ে ৬ই ডিসেম্বর আজকের ঐদিনে পাকিস্থানী হানাদার বাহিনীর সদস্যরা সুনামগঞ্জের মুক্তিযোদ্ধাদের নিকট আত্মসমর্পন করেন। সুনামগঞ্জের এই গৌরবময় ইতিহাসে বীর মুক্তিযোদ্ধাদের অবদান জাতি আজীবন স্মরণ রাখবে।

তারা আরো বলেন, মুক্তিযুদ্ধের এই বাংলাদেশে স্বাধীনতা বিরোধী রাজাকার আলবদরদের জায়গা এই বাংলার মাটিতে হবে না। যারাই দেশকে অস্থিতিশীল করার পায়ঁতারায় লিপ্ত হবে তাদের প্রতিহত করতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রতিহত করার আহবান জানান।


একুশে সংবাদ/ক.শ.প্র/জাহা

Link copied!