AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুলিশের পৃথক অভিযানে ১৯ কেজি গাঁজা ও দুই নারীসহ আটক ৩


পুলিশের পৃথক অভিযানে ১৯ কেজি গাঁজা ও দুই নারীসহ আটক ৩

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশের পৃথক অভিযানে ১৯ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়েছে। 

শুক্রবার দুপুরে এস আই পলাশ বড়ুয়া সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে বাঙ্গরা উমালোচন উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় একটি সিএনজি থেকে তল্লাশি করে ৫ কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্ৰেফতার করেন। আটকৃতরা হলেন কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার তেতাভূমি গ্ৰামের মৃত আবুল হাসেমের মেয়ে সেলিনা বেগম (২৮), এক‌ই গ্ৰামের আব্দুল লতিফের মেয়ে রূপালি আক্তার ওরফে কমলা (২৮) 

অপর পৃথক অভিযানে এস আই উগ্যজাই মার্মার নেতৃত্বে আন্দিকুট ইউনিয়নের সোনারামপুর টু হায়দরাবাদগামী রাস্তা থেকে গোপন সংবাদের ভিত্তিতে একটি নাম্বারবিহীন সিএনজি তল্লাশি করেন। এতে ১৪ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করতে সক্ষম হলেও  অপর একজন পালিয়ে যায়। আটকৃত মাদক ব্যবসায়ী হলেন উপজেলার আন্দিকুট গ্ৰামের ফুল মিয়ার ছেলে সাইদুল হোসেন (২২) এবং পালাতক মাদক ব্যবসায়ী হলেন কৈশার গ্ৰামের রূপ মিয়ার ছেলে তাজুল ইসলাম (৪৫)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি রেজিঃ বিহীন পুরাতন সিএনজি চেসিস নং-MD2AAAFZZUWC06262 জব্দ করা হয়েছে।

বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, কুমিল্লা জেলা পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পৃথক দুই স্থানে অভিযানে ২ জন নারী মাদক ব্যবসায়ীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে । তাদের নামে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) এর সারণি ১৯ (ক) ধারায় মামলা করা রুজু হয়েছে। আসামিদের কুমিল্লা কুমিল্লা আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তাদের জেলহাজতে পাঠিয়েছেন। মাদকবিরোধী এই ধরনের অভিযান আগামীতে অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!