AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানব অক্ষরে ‘বয়কট বিএনপি’ লিখে প্রতিবাদ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পটুয়াখালী
০৮:২৫ পিএম, ৯ নভেম্বর, ২০২৩
মানব অক্ষরে ‘বয়কট বিএনপি’ লিখে প্রতিবাদ

পটুয়াখালীতে মানব অক্ষরে  ‘বয়কট বিএনপি’ লিখে প্রতিবাদ করেছে জেলা আওয়ামী লীগ। এসময় ‘বয়কট বিএনপি’র সঙ্গে মানব অক্ষরে জুড়ে দেওয়া হয়েছে ‘হ্যাশট্যাগ’।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে শহরের ঝাউতলা এলাকার নব নির্মিত শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার জুনায়েদ হাসিবের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

পরে দেশের বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের নামে অরাজকতা, সন্ত্রাস, পুলিশ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার এলাকায় গিয়ে শেষ হয়। এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য সংখ্যক কর্মী উপস্থিত ছিলেন।

ব্যারিস্টার জুনায়েদ হাসিব বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন। আর এই উন্নয়নকে বাধা দিতে বিএনপি-জামায়াত জোট হয়ে অবৈধ হরতাল ও অবরোধ দিয়ে যাচ্ছে সাধারন মানুষের জানমালের অপূরনীয় ক্ষতিসাধন করে চলছে। সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের এই অরাজকতায় কোনোভাবেই ভীত নেই। তারা অবরোধ ও হরতাল বয়কট করে দেশ ও জাতির উন্নয়নে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার লক্ষ্য অর্জনে এগিয়ে যাবে।

কর্মসূচিতে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম আলমগীর মিয়া, কৃষিবিষয়ক সম্পাদক কে এম খায়রুল আহসান খায়ের, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ ও জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহানুর রহমান সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/জ.ন.প্র/জাহা

Link copied!