AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইমামকে পানিতে চুবাতে চাওয়া সেই ইউএনওকে রাঙামাটি বদলি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
০১:০৮ পিএম, ২৩ অক্টোবর, ২০২৩
ইমামকে পানিতে চুবাতে চাওয়া সেই ইউএনওকে রাঙামাটি বদলি

কুমিল্লার লালমাইয়ে মসজিদের ইমামকে পানিতে চুবাতে চেয়েছিলেন ইউএনও ফোরকান এলাহি অনুপম। এঘটনায় তাকে রাঙামাটিতে বদলি করা হয়েছে।

 

রবিবার (২২ অক্টোবর) চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ শামীম আলম স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

 

আদেশটি অবিলম্বে কার্যকর হবে বলে জানানো হয় প্রজ্ঞাপনে। বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ শামীম আলম বলেন, এটা নিয়মিত বদলির অংশ। এটা কোনও ইস্যু নয়।

 

প্রজ্ঞাপনে লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফোরকান এলাহি অনুপমকে রাঙামাটি জেলার বরকল উপজেলায় বদলির কথা উল্লেখ করা হয়। একই প্রজ্ঞাপনে ফেনীর ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌমিতা দাশকে লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করতে বলা হয়েছে।

 

জানা গেছে, গত ১৩ অক্টোবর শুক্রবার ভাটরা কাছারিবাড়ি জামে মসজিদে জুমার খোতবা শেষ হওয়ার পর ইমামের পেছনে শার্ট-প্যান্ট পরে বসে ছিলেন লালমাই উপজেলার ইউএনও। পরিচয় না জানায় ইকামত দেওয়ার আগে ইউএনওকে সরে যেতে বলেন ইমাম-মোয়াজ্জিন। এতে ইউএনও তাদের ওপর ক্ষিপ্ত হন।

 

নামাজ শেষে ইমামকে ডেকে নিয়ে তাকে পানিতে চুবানোর কথা বলেন। এরপর ইমাম-মোয়াজ্জিনকে চাকরিচ্যুত করেন ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল্লাহ। এ ঘটনার দুই দিন পর সানে সাহাবা কেন্দ্রীয় কমিটি ও কুমিল্লা জেলা ইমাম সমিতির উপস্থিতিতে জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান বিষয়টির সমাধান করেন। ইমাম ও মোয়াজ্জিন চাকরিতে বহাল থাকেন।

 

একুশে সংবাদ/আ.ভ.প্র/জাহা

Link copied!