AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে প্রধান মন্ত্রীর উপহার বিতরন


কোটচাঁদপুরে প্রধান মন্ত্রীর উপহার বিতরন

কোটচাঁদপুরের পূজা মন্ডপে মন্ডপে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ মন্ডপ কমিটির হাতে তুলে দিচ্ছেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল। আর ব্যক্তিগত তহবিল থেকে তুলে দিচ্ছেন, বস্ত্র। রবিবার সারাদিন উপজেলার সব মন্ডপে এ সব বিতরন করেন তিনি।

 

সারা দেশের ন্যায় কোটচাঁদপুরেও চলছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। এ বছর এ উপজেলার ৪৫ টি পূজা মন্ডপে হচ্ছে এই উৎসব।

 

 রবিবার (২২ অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত পূজা মণ্ডপ পরিদর্শন করছেন ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খান চঞ্চল। এ সময় তিনি মন্ডপ কমিটির হাতে তুলে দেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহারের নগদ অর্থ। আর ব্যক্তিগত তহবিল থেকে তুলে দিচ্ছেন, বস্ত্র। 

 

সাংসদের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম খান বাবলু,  সহ-সভাপতি ফারজেল হোসেন মন্ডল, সহ-সভাপতি লুৎফর রহমান, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি মীর কাশেম, এলাঙ্গী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান খান,  সাবেক কুশান ইউনিয়ন পরিষদের আব্দুল হান্নান, ইউপি সদস্য এনামুল হক, সেচ্ছাসেবক লীগ নেতা লিমন,ছাত্লীগ নেতা, রাব্বি হাসান, প্রদীপ কুমার হালদার, ওবায়দুল হক, আল-আমীন, নয়ন, মানিক। 

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!