AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

থানচিতে গ্রাউস সংস্থার সহযোগীতায় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ পালিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বান্দরবান
০৩:০১ পিএম, ১২ অক্টোবর, ২০২৩
থানচিতে গ্রাউস সংস্থার সহযোগীতায় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ পালিত

বান্দরবানে থানচিতে গ্রাম উন্নয়ন সংগঠন (গ্রাউস) এনজিও সংস্থার সহযোগীতায় থানচি উপজেলা সদরে টিমং পাড়া স্কুলের সরকারে ২৮তম জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ পালিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগে আয়োজনে বানি প্রকল্পে হেলেন কেলার ইন্টারন্যাশনাল ও গ্রাম উন্নয়ন সংগঠন (গ্রাউস) সহযোগীতায় থানচি সদরে টিমং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে কৃমি ঔষুধ খাওয়ানো হয়েছে।

 

এদিকে ২৮তম জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ পালনে উদ্ধোধন করে টিমং পাড়া স্কুলের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আগস্টিন ত্রিপুরা বলেন, সরকারের ২৮তম জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহে উপলক্ষে স্কুলের সকল ছাত্র-ছাত্রীদের কৃমি ঔষুধ সেবন করা হয়েছে। সরকারে এই উদ্যোগের ফলে স্কুলের শিশুদের স্বাস্থ্য উন্নত ও পড়ালেখা দিকে মনোযোগ উৎসাহিত ইতিবাচক যোগান পাবে। এবং বিনামূল্যে কৃমি ঔষুধ সেবনের সহযোগীতায় গ্রাউস এনজিও সংস্থার’সহ সংশিষ্ট্য সকলে প্রতি সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

 

গ্রাউস সংস্থার বানি প্রকল্পে (এফএফ) স্টিফেন ত্রিপুরা সঞ্চালনায় উপস্থিত ছিলেন, টিমং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আগস্টিন ত্রিপুরা, সহকারী শিক্ষক লাংরিং ম্রোঃ, গ্রাউস সংস্থার বানি প্রকল্পে (এফএফ) গিলাচন্দ্র ত্রিপুরা প্রমূখ। এছাড়াও গ্রাউস সংস্থার এর (সিএইচএফ) ভেরোনিকা ত্রিপুরা, লারমতি ত্রিপুরা, বিনতী ত্রিপুরা’সহ স্কুলের ক্ষুদের ডাক্তার দল ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/চ.ম.প্র/জাহা

 

Link copied!