AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শান্তিগঞ্জে চাঁদা না দেয়ায় প্রাণনাশের হুমকি, ইউপি সদস্যের সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ
০৪:১৭ পিএম, ১৯ আগস্ট, ২০২৩
শান্তিগঞ্জে চাঁদা না দেয়ায় প্রাণনাশের হুমকি, ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের মহিলা ইউপি সদস্যার সাথে প্রতারণা করে মাটির রাস্তার কাজের বিল উত্তোলন করে টাকা আত্মসাৎ ও এক লক্ষ টাকা চাঁদা না দেওয়ায় প্রাণনাশের হুমকি ও হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।



শনিবার (১৯ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ পৌর-বিপনীন্থ ২য় তলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার জয়কলস ইউনিয়নের ৪, ৫, ৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য তৈয়বুন নেছা।



তিনি লিখিত বক্তব্যে তিনি বলেন, তার কোন স্বামী সন্তান না থাকায় মানব সেবাকে প্রধান ব্রত মনে করে ইউপি সদস্য নির্বাচিত হন। সরকার কর্তৃক তার ওয়ার্ডে কর্মসৃজন প্রকল্পের আওতায় শিবপুর গ্রামের কাচাঁ মিয়ার বসতবাড়ীর সম্মূখে কাঁচা রাস্তায় মাটি ভরাটের কাজ পান এবং সময়মতো প্রকল্পের কাজ সম্পন্ন করলে ও শিবপুর গ্রামের মৃত চমক আলীর পুত্র জসিম উদ্দিন(৪৫), মৃত: মছদ্দর আলীর পূত্র মঈনুদ্দিন(৪২), আঃ জব্বারের ছেলে রুবেল(৩৪) ও অজ্ঞাতনামা আরো ২/৩ জন মিলে আমার কাছে লক্ষ টাকা চাঁদা দাবী করে। আমি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে প্রাণনাশের হুমকি দেয় এবং চাঁদা না দিলে আমি কিভাবে কাজের বিল পান তা দেখে নেবে বলেও হুমকি দিয়ে তাকে মারার চেষ্টা করে। আমি গত ১৩ই জুন জানমালের নিরাপত্তা চেয়ে আমল গ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছি। আমি সাংবাদিকদের মাধ্যমে সরকার ও প্রশাসনের সহযোগিতা কামনা করছি।  

 

এ সময় সংবাদ সম্মেলনে মিরাজ মিয়া, জুবায়ের হোসেন সাগর এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/এসএপি
 

Link copied!