AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বামীকে নিয়ে পরকীয়া প্রেমিককে খুন করে ফাতেমা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
০৬:৩৫ পিএম, ১১ আগস্ট, ২০২৩
স্বামীকে নিয়ে পরকীয়া প্রেমিককে খুন করে ফাতেমা

কুমিল্লার চান্দিনায় একটি পুকুরে বস্তাবন্দি অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

পুলিশের ভাষ্য, পরকীয়া প্রেমিককে এক নারী ও তার স্বামী পরিকল্পনা করে খুন করেছেন। হত্যাকাণ্ডে জড়িত ওই দম্পতিকে এরই মধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শুক্রবার (১১ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক সংবাদ সম্মেলনে এই হত্যাকাণ্ডের বিস্তারিত জানান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. নাজমুল হাসান।

 

গ্রেপ্তারকৃত দম্পতি হলেন সুনামগঞ্জের ছাতক উপজেলার গাবুরগাঁও গ্রামের ফাতেমা বেগম ও তার স্বামী শুক্কুর আলী। খুন হন মো. আরিফ হোসেন (৩০)। তিনি একই উপজেলার সাতগাঁও গ্রামের আলাই মিয়ার ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন। বৃহস্পতিবার রাতে কুমিল্লার দেবীদ্বার উপজেলার ওয়াহিদপুর এলাকা থেকে ফাতেমা বেগম (২৮) ও তার স্বামী শুক্কুর আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

 

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজমুল হাসান জানান, গত ৯ আগস্ট চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের করতলা গ্রামের ছাড়াগাঁও নামক এলাকায় একটি পুকুরে ভেসে ওঠে আরিফ হোসেনের বস্তাবন্দি অর্ধগলিত লাশ। এ ঘটনায় চান্দিনা থানায় নিহতের ভাই তারিছ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে স্থানীয়দের দেওয়া তথ্য এবং তথ্য-প্রযুক্তির ব্যবহার করে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।আজ শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারের পর তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করা সম্ভব হয়েছে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই আসামি জানান, ১০ বছর আগে ফাতেমা বেগম ও শুক্কুর আলীর বিয়ে হয়। তাদের সংসারে চারটি সন্তান আছে। শুক্কুর আলী রাজমিস্ত্রির কাজ করেন। একই পেশায় কাজ করার সুবাদে শুক্কুর আলীর সঙ্গে নিহত আরিফের প্রায় তিন বছর আগে বন্ধুত্বের সম্পর্ক হয়। বাড়িতে আসা-যাওয়ার কারণে আরিফের সঙ্গে শুক্কুরের স্ত্রী ফাতেমার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চার সন্তানের জননী ফাতেমা পরকীয়া প্রেমের টানে এক মাস আগে স্বামীর বাড়ি থেকে পালিয়ে আরিফের ভাড়া বাসা চান্দিনায় চলে আসেন। সেখানে উভয়ে এক মাস স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় থাকার পর ফাতেমা বুঝতে পারেন আরিফ তাকে বিয়ে না করে প্রতারণা করছেন। এতে ফাতেমা ক্ষুব্ধ হয়ে স্বামীর কাছে পুনরায় যাওয়ার জন্য মোবাইল ফোনে শুক্কুরের সঙ্গে যোগাযোগ করেন। এ ছাড়া শুক্কুরকে তার কৃতকর্মের জন্য অনুতপ্ত বলে জানান।

 

তারা আরো জানান, পরে স্বামী-স্ত্রী মিলে আরিফকে উচিত শিক্ষা দেবেন বলে পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী গত ৭ আগস্ট রাতে ওই ভাড়া বাসায় আসেন শুক্কুর। আরিফ বাসায় না থাকার সুযোগে তিনি খাটের নিচে লুকিয়ে পড়েন। রাতে আরিফ বাসায় এসে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে খাটের নিচ থেকে বের হয়ে আসেন শুক্কুর। প্রথমে লোহার শাবল দিয়ে আরিফের মাথায় আঘাত করেন তিনি। এ সময় তাকে বালিশচাপা দেন ফাতেমা। এভাবে তাকে খুনের পর লাশ শুক্কুর ও ফাতেমা মিলে প্লাস্টিকের বস্তায় ভরে বিছানার চাদর দিয়ে পেঁচিয়ে ভাড়া বাসার পাশের পুকুরে ফেলে পালিয়ে যান।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) এনায়েত কবীর সোয়েব, চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দিন খান প্রমুখ।

 

একুশে সংবাদ/এমএ.বা.প্রতি/এসএপি

Link copied!