AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভিডিপি মৌলিক প্রশিক্ষণের শুভ উদ্ধোধন করলেন: এসপি সাদিরা খাতুন


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১২:০৫ পিএম, ১০ আগস্ট, ২০২৩
ভিডিপি মৌলিক প্রশিক্ষণের শুভ উদ্ধোধন করলেন: এসপি সাদিরা খাতুন

নড়াইলে অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণের শুভ উদ্ধোধন করলেন এসপি সাদিরা খাতুন। নড়াইল জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে ৪০ জন ভিডিপি (পুরুষ) সদস্যদের ২১ দিনব্যাপী অস্ত্রসহ মৌলিক প্রশিক্ষণ (২য় ধাপ) এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

 

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইলের আয়োজনে উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, (৯আগস্ট) সকাল ১০ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত প্রশিক্ষণ কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষণা করেন মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল মহোদয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিকাশ চন্দ্র দাস, জেলা কমান্ড্যান্ট, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইল।

 

পুলিশ সুপার বলেন, গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (ভিডিপি) সদস্যদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে এ প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন। প্রশিক্ষণের মধ্যে দিয়ে পেশাগত দক্ষতা, যোগ্যতা, অভিজ্ঞতা ও সামর্থের বিকাশ ঘটে এবং অভ্যন্তরীণ শৃঙ্খলা রক্ষায় অর্পিত দায়িত্বের প্রতি পেশাদারিত্ব বৃদ্ধি পায়। একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে আনসার ও ভিডিপি বাহিনীর সদস্যদের নিরলসভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আগামীর যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলার মাধ্যমে উন্নয়নের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে পুলিশের সাথে আনসার ও ভিডিপি সদস্যদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। এ সময় তিনি ভিডিপি সদস্যদের ডিসিপ্লিনের প্রশংসা করেন এবং সকলকে নিজ নিজ দক্ষতা ও প্রশিক্ষণলব্ধ বাস্তব জ্ঞানকে কাজে লাগিয়ে দেশের মানুষকে সর্বোচ্চ সেবা প্রদানের আহ্বান জানান। 

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাগণ, প্রশিক্ষকগণ ও ভিডিপি প্রশিক্ষণার্থীবৃন্দ।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!