AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালথায় শেখ কামালের জন্মবার্ষিকী পালন


Ekushey Sangbad
আবুল বাসার, সালথা, ফরিদপুর
০৭:১৯ পিএম, ৫ আগস্ট, ২০২৩
সালথায় শেখ কামালের জন্মবার্ষিকী পালন

ফরিদপুরের সালথায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর  জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব , বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

 

 শনিবার (৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  অনুষ্ঠানের শুরুতে সকাল ৯টায় উপজেলা পরিষদের চত্বরে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন।

 

এরপর পর্যায়ক্রমে উপজেলা পরিষদ, থানা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, অফিসার্স ক্লাবসহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

 

উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।

 

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সুদর্শন শিকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোস্তফা আহসান কামাল, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আলীমুজ্জামান, সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক।  এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে দুপুর ১২ টায় সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

 

একুশেসংবাদ.কম/আ.বা/বিএস

Link copied!