AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে কাজী আব্দুস সোবহান


Ekushey Sangbad
আবুল বাসার, সালথা, ফরিদপুর
০৭:৪৩ পিএম, ৪ আগস্ট, ২০২৩
আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে কাজী আব্দুস সোবহান

ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের উত্তর পুরুরা সাধু পাড়া গ্রামে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী ও তার অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন রিয়া রাথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান।

 

 শুক্রবার (০৪ আগস্ট) বিকালে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ক্ষতিগ্রস্থ বাড়িঘর পরিদর্শন করেন এবং তাদের হাতে নগদ অর্থ তুলে দেন। হঠাৎ তাকে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী খোরশেদ মাতুব্বর ও তার পরিবারের সদস্যরা। কাজী আব্দুস সোবহান ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের সদস্যদের মাথায় হাত বুলিয়ে সান্ত্বনা দেন। এর আগে দুপুর ১টায় উপজেলার গট্টি  ইউনিয়নের দিয়া পাড়া আয়েশা সিদ্দিকা মহিলা মাদ্রাসা পরিদর্শন করেন এবং মাদ্রাসা কর্তৃপক্ষের নিকট নগদ অর্থ প্রদান করেন। জুম্মা নামাজের পরে সালথা সদর বাজারের জামে মসজিদের নবনির্মিত ভবনের জন্য নগদ অর্থ তুলে দেন মসজিদ কমিটির কাছে।

 

এসময় কাজী আব্দুস সোবহান বলেন, অনেকেই জানে আমি ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য দিয়ে থাকি। আমার নিজস্ব প্রতিনিধি আছে নিজস্ব টিম আছে তারা ইনভেস্টিগেশন করেন এবং নিজস্ব সাংবাদিক আছেন সে আমার টিম কে জানিয়েছেন একজন অসহায় পরিবারের তিনটি রান্নাঘর ও চারটি ছাগল পুড়ে গেছে। একদিন পরে আমরা এসেছি তার ৪টা ছাগল কিনতে যে পরিমাণ অর্থ দরকার সেই পরিমাণ অর্থ তাকে দিয়েছি। এক বছর আগে একজন সাংবাদিক ভাই আমাকে প্রশ্ন করে ছিলেন ভাই নমিনেশন না পেলে আপনি কি মানুষের দাঁড়াবেন উত্তর আমাকে তাকে বলেছিলাম আমি নির্বাচন করি বা না করি নমিনেশন পাই আর না পাই সব সময় আমি মানুষের পাশে থাকবো। 

 

তিনি আরও বলেন, সকলেই আমার জন্য দোয়া করবেন আর আমার এই প্রতিবন্ধী ভাই ও তার পরিবারের সকলের জন্য দোয়া করবেন। যতদিন আমি বেচে আছি আমি যেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করতে পারি। আমি যেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করতে পারি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে ভোট চাইতেছি গণসংযোগ করতেছি। শেখ হাসিনার কোন বিকল্প নাই নৌকার কোন বিকল্প নাই নৌকা আসলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

 

এসময় উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য কাজী সুমন, সালথা উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ন আহ্বায়ক মো. সুমন, যুবলীগ নেতা শেখ জাহিদ, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ তানভীর আহমেদ। 

 

উল্লেখ, গত মঙ্গলবার (১ আগস্ট) উপজেলার ভাওয়াল ইউনিয়নের উত্তর পুরুরা সাধু পাড়া  গ্রামের প্রতিবন্ধী মো. খোরশেদ মাতুব্বরের বাড়িতে রাত ১১টার দিকে মশার কোয়েল থেকে আগুন লেগে এতে রান্নাঘরসহ চারটি ছাগল পুড়ে ছাই হয়ে যায়।

একুশে সংবাদ/স ক  

Link copied!