AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাঁজা সেবন নিয়ে বাকবিতণ্ডার জেরে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ
০১:২৮ পিএম, ৩০ মে, ২০২৩
গাঁজা সেবন নিয়ে বাকবিতণ্ডার জেরে পিটিয়ে হত্যা, গ্রেফতার ১

মানিকগঞ্জে গাঁজা সেবন নিয়ে বাকবিতণ্ডার জেরে দিনমজুর আজিদ প্রামাণিককে পিটিয়ে হত্যা মামলার আসামি সোহেল রানাকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

নিহত আজিদ প্রামাণিক নাটোরের লালোর এলাকার আব্দুল কাদের প্রামাণিকের ছেলে। পেশায় দিনমজুরের কাজ করতেন তিনি।

 

সোমবার (২৯ মে) সকালে রাজশাহীর কিশোরপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো.সোহেল রানা রাজশাহীর বাঘা উপজেলার কিশোরপুর এলাকার মাজদার আলীর ছেলে। জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক আবুল কালাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২৩ মে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় থেকে হেলাচিয়া গ্রামের লাভলু মিয়া তার খেতে ধান কাটাসহ অন্যান্য কাজের জন্য সোহেল রানা ও আজিদ প্রামানিককে তার বাড়ি নিয়ে যান। তাদের দুজনের পরিচয় ওই মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকাতেই। ২৮ মে সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার চালা ইউনিয়নের নারীকাটি গ্রামে লাভলু মিয়ার ধানী জমিতে তারা খড় শুকানোর জন্য যান।

 

কিছু সময় কাজ করার পর গাঁজা সেবন করা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আজিদ প্রমানিক, সোহেল রানাকে গালি দেয়। তখন সোহেল উত্তেজিত হয়ে তার হাতে থাকা কারাইল (ধানের খড় শুকানোর জন্য বাঁশের তৈরি লাঠি) দিয়ে আজিদকে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে হত্যা করে। এ ঘটনার পর সোহেল নিজ এলাকায় আত্মগোপনে চলে যায়। ঘটনার পর তথ্য প্রযুক্তির সহায়তায় আজ ভোরে তার গ্রামের বাড়ি থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করে ডিবি।

 

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য বলেন, এই হত্যার ঘটনায় হরিরামপুর থানায় নিহতের বাবা আব্দুল কাদের প্রামানিক বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। গ্রেফতার সোহেল রানাকে জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/স.খ.প্র/জাহা

Link copied!