AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ে পৃথক স্থানে অন্তঃসত্ত্বাসহ দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
১২:৩৮ পিএম, ১৪ মে, ২০২৩
পঞ্চগড়ে পৃথক স্থানে অন্তঃসত্ত্বাসহ দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পঞ্চগড়ে পৃথক এলাকায় জান্নাতুল ফেরদৌস (১৮) ও লিপি আক্তার (২৮) নামে দুই গৃহবধূর গলায় ফাঁস লাগা ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে লিপি আক্তারের পেটে পাঁচ মাসের সন্তান ছিল বলে জানাই পরিবারের সদস্যরা।

 

শনিবার (১৩ মে) বিকেল ও সন্ধায় জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের তালুকবাড়ি ও পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়নের কাকপাড়া নতুনহাট গ্রাম থেকে মরদেহগুলি উদ্ধার করা হয়।

 

নিহতরা হলেন, তেঁতুলিয়ার তালুকবাড়ি গ্রামের মুসলিম উদ্দীনের স্ত্রী জান্নাতুল ও পঞ্চগড়ের কাকপাড়া নতুনহাট গ্রামের ভ্যানচালক গাজির স্ত্রী লিপি।

 

জানা যায়, তালুকবাড়ি গ্রামের মুসলিম উদ্দীনের স্ত্রী গৃহবধূ জান্নাতুল বাড়ির সকলের অজান্তে বিকেলে নিজ শয়ন ঘরে ওরনা দিয়ে ঘরের স্বরের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। প্রতিবেশী এক চাচাতো বোন তাকে খুঁজতে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে। পরিবারের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে থানা পুলিশকে খবর দেয়। 


এদিকে সন্ধায় পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়নের কাকপাড়া নতুনহাট গ্রামের ভ্যানচালক গাজির স্ত্রী লিপি আক্তার পেটে ৫ মাসের সন্তান রেখে ওরনা দিয়ে ঘরের স্বরের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। কিছু সময় পর পরিবারের সদস্যরা দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় থানা পুলশকে খবর দেয়। তবে লিপির আত্মহত্যার বিষয়টি রহস্যজনক বলে বলছেন স্থানীয়রা।

 

উভয় ঘটনায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ও পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা মরদেহ উদ্ধারের বিষয়গুলো নিশ্চিত করেন।


একুশে সংবাদ.কম/সম 

Link copied!