AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনোয়ারায় ঈদগাহের কাজে চেয়ারম্যান নওয়াবের অনুদানের প্রতিশ্রুতি


আনোয়ারায় ঈদগাহের কাজে চেয়ারম্যান নওয়াবের অনুদানের প্রতিশ্রুতি

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের ৮নং ওয়ার্ড বৈরাগ গ্রামে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন ঈদগাহ। প্রায় ৮ হাজার মুসল্লি একসাথে ঈদের নামাজ আদায় করতে পারে মতো এই ঈদগাহের কাজ চলমান রয়েছে। এলাকাবাসী অনুরোধে ঈদগাহের চলমান কাজ পরিদর্শন করতে যান ১নং বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নওয়াব আলী।

 

শুক্রবার (২৮ এপ্রিল) বৈরাগ জামে মসজিদে জুমার নামাজ আদায় করে এলাকাবাসীদের সাথে নিয়ে ঈদগাহ পরিদর্শন করে চলমান কাজে বৈরাগ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দুই লক্ষ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন চেয়ারম্যান নওয়াব আলী।

 

ঈদগাহ পরিদর্শনে গেলে এলাকাবাসী চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে দৃষ্টিনন্দন ঈদগাহের গুরুত্ব তুলে ধরেন। এই সময় বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নওয়াব আলী এলাকাবাসীর এ ধরণের মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে ভূয়সী প্রশংসা করেন এবং সকল ধরণের সমাজসেবা ও জনকল্যাণমূলক কাজে ইউনিয়ন পরিষদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।

 

বৈরাগবাসীর শত বছরের ঈদগাহ কেইপিজেড অধিগ্রহণ করার পর এলাকাবাসী ঈদের নামাজ আদায় করতে নতুন এই ঈদগাহ নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছে। এই দৃষ্টিনন্দন ব্যয়বহুল ঈদগাহ নির্মাণে এলাকার ধনাঢ্য ব্যক্তিবর্গ, উপজেলা প্রশাসন ও ভূমিমন্ত্রীর পক্ষ থেকে মুক্তহস্তে সহযোগিতা কামনা করেন এলাকাবাসী।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!