AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে  সংঘর্ষে নারীসহ আহত - ১৫


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নেত্রকোণা
০৩:২৫ পিএম, ৩১ মার্চ, ২০২৩
মদনে  সংঘর্ষে নারীসহ আহত - ১৫

নেত্রকোনার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের বাঁশরী গ্রামের বোরো (খাঁচা) ধান কেটে নেওয়াকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছে অন্তত (১৫জন)।


থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিচিতি নিয়ন্ত্রণে আনে।

 

এদের মধ্যে গুরুতর আহতদের মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক ১০ জনের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বাকি আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
 

 আহতরা হলেন, বাঁশরী গ্রামের মৃত মুক্তর হোসেনের ছেলে, কাজল (৪০), শহীদ মিয়ার ছেলে, আমজাদ(২৫), মৃত আব্দুল খালেক এর ছেলে রোকন(৩০)। এবং আনোয়ার আলীর ছেলে এমদাদুল (২৫), মিনু মিয়া (৩০) লোকমান হেকিম (৩৩) আনজু মিয়া (৪০), হাবিবুল্লাহ (৪৫), হাবিবুল্লাহর (স্ত্রী) নুরজাহান আক্তার(৪০), আনোয়ার আলীর ( স্ত্রী) আমেনা বেগম (৫০)। এদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


  শুক্রবার (৩১ মার্চ)সকাল ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে নুরুল আমিন, ফেরদৌসের  জমি থেকে খাঁচা ধান কাটে ওয়াসিম, শামীম, চন্দন।


এ সময় জমির মালিক নুরুল আমিন, ফেরদৌসের ছেলে জুয়েল (২০)জমি থেকে খাচা ধান কাটার প্রতিবাদ করলে। জুয়েল কে মারধর করে আহত করে । 

 

এ ঘটনার মীমাংসার লক্ষ্যে সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আমিন (সাদেক) মিয়ার বাড়িতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকাল ৮টার দিকে দরবার সালিশে বসে বিষয়টি সমাধান করার জন্য। উভয়পক্ষ সালিশ না, মানায় দূ-’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

 

 মদন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান  বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে নিয়ন্ত্রণ করেছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

একুশে সংবাদ/সম

Link copied!