AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে আধিপত্য নিয়ে পৃথক সংঘর্ষে আহত ২৫


Ekushey Sangbad
গোপালগঞ্জ সদর প্রতিনিধি,গোপালগঞ্জ
০৫:৫৭ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৩
গোপালগঞ্জে আধিপত্য নিয়ে পৃথক সংঘর্ষে আহত ২৫

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিদের সমর্থকদের মধ্যে পৃথক দু’টি সংঘর্ষে অন্ততঃ ২৫ জন আহত হয়েছে।

 

 আজ শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে সদর উপজেলার মালেঙ্গা ও জালালাবাদ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ জানান, সদর উপজেলার মালেঙ্গা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান মেম্বার এয়ার আলী খানের সাথে সাবেক মেম্বার আজিজুল খানের মধ্যে বিরোধ চলে আসছিল।

 

আজ শুক্রবার সকালে এয়ার আলী খানের লোকজন বিরোধপূর্ণ একটি জমিতে কাজ করতে গেলে আজিজুল খানের লোকজন বাঁধা দেয়। এতে দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের কমপক্ষে ২০জন আহত হন। এর মধ্যে মারাত্মত আহত ১৫ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

অপরদিকে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জালালাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এফ, এম মারুফ রেজা ও সাবেক চেয়ারম্যান সুপারুল আলমের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল।

 

এর জের ধরে সকালে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হন। গুরুত্বর আহত ৪ জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিততি নিয়ন্ত্রণে আনে। উভয় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পযর্ন্ত কোন পক্ষই থানায় মামলা দায়ের করেনি।

 

 একুশে সংবাদ.কম/মু.মো.হো.প্রতি/বিএস

Link copied!