AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৭:১৯ পিএম, ৮ জুলাই, ২০২২
মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

 

 জেলা প্রতিনিধি, গাইবান্ধা:: গাইবান্ধার গোবিন্দগঞ্জের বীর মুক্তিযোদ্ধা গোবিন্দগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মনোয়ার হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.....রাজিউন)। বৃহস্পতিবার (৭ জুলাই) দিবাগত রাত পৌনে ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে গোবিন্দগঞ্জ শহরের নিজ বাসায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ জুম্মা গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজা এবং উপজেলার শিবপুর ইউনিয়নে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌরসভার মেয়র উপজেলা মুকিতুর রহমান রাফি, উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নূরুল ইসলাম আজাদ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেনের মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। 

উল্লেখ্য, বীরমুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন গতকাল ৭ জুলাই বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১০টা ৪৫ মিনিটে তিনি  ইন্তেকাল করেন। 

একুশে সংবাদ/এসএস

Link copied!