ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ফরিদপুরে ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ফরিদপুর
০১:৩০ পিএম, ৫ জুলাই, ২০২২
ফরিদপুরে ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফরিদপুরে সবুজ মোল্লা (২৮) নামে ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (৪ জুলাই) রাত ১১ টার দিকে শহরতলীর বায়তুল আমান এলাকায় আদর্শ একাডেমির সামনে এ ঘটনা ঘটে।

নিহত সবুজ ফরিদপুর সদরের ডিগ্রিরচর ইউনিয়নের কাজের মাতুব্বরের ডাঙ্গী এলাকার শহীদ মোল্যার ছেলে। তবে সে বায়তুল আমান এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। সবুজ বায়তুল আমান বাজারে ফ্রেক্সিলোডের ব্যবস্যা করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার।

এলাকাবাসী জানায় সবুজ তার সহযোগী ফারুক ও প্রত্যয়কে নিয়ে ওই এলাকার জনৈক সম্রাটের বাসা থেকে একটি মোটরসাইকেলে করে ফিরছিল। সবুজ মটোরসাইকেলের পিছনে বসা ছিলেন। আদর্শ একাডেমির সামনে এলে পাঁচ/ছয়জন সন্ত্রাসী সবুজকে মোটরসাইকেল থেকে নামিয়ে তাঁর মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় তার বাম হাত কনুই এর নিচ থেকে আলাদা হয়ে যায়। 

এলাকাবাসী সবুজকে উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরের ট্রমা সেন্টারে নিয়ে যান। সেখানে অস্ত্রপাত কালে রাত ১ টার দিকে তার মৃত্যু হয়।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু নিরব হানিফ বলেন, নিহত সবুজ শহর যুবলীগের বহিষ্কৃত নেতা দুই হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলার আসামী তারিকুল ইসলাম নাছিমের সহযোগী ছিল। সবুজ নাছিমের হাতুড়ী বাহিনীর সদস্য থেকে নানা সন্ত্রাসী কর্মকান্ডর সাথে জরিত ছিল।

স্থানীয় কাউন্সিলর সৈয়দ আওয়াল হোসেন বলেন, নিহত সবুজ এর চলাফেরা একটু উগ্র ছিল। সবুজ মোল্যা সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত ছিলো বলে স্থানীয় অনেকেরই অভিযোগ রয়েছে। সে সুত্র থেকেই এ হত্যা কান্ড হয়ে থাকতে পারে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, পুলিশ এ হত্যার বিষয়টি খতিয়ে দেখছে। এর ঘটনার পিছনে কি ঘটনা রয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পরিবারকে থানায় এসে মামলা করতে বলা হয়েছে।

 

 

 

একুশে সংবাদ/রা.কা/এস.আই