AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ ট্রাক ও কভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:০৯ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২৩
বাংলাদেশ ট্রাক ও কভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ ট্রাক ও কভার্ডভ্যান ড্রাইভার্স ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন ২০২৩-২৬ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

উক্ত নির্বাচনে দুটি প্যানেলে মোট ৫৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২জন অংশগ্রহণ করেছে। এতে মোট ভোটার সংখ্যা প্রায় ৬০ হাজার।

 

নির্বাচন চলাকালীন সময়ে প্রার্থীরা বলেন, খুবই সুষ্ঠ সুন্দরভাবে নির্বাচন সকাল থেকে অনুষ্ঠিত হচ্ছে। আমরা আশা করি প্রত্যেকটি ভোটার সৎ এবং যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যাতে করে পরবর্তীতে আমাদের ট্রাক ও কাভার্ডভ্যান ড্রাইভার ইউনিয়নের সকল সদস্যদের বিপদে-আপদে পাশে থাকতে পারে। এছাড়াও ট্রাক ও কভার্ডভ্যান ড্রাইভাররা একে অন্যের ভাই। তাই এখানে বিশৃঙ্খলা হওয়ার মত কোন কারণ নেই। তাছাড়া নির্বাচনে যেই জয়ী হোক, তাদের নিয়ে এই ইউনিয়নের উন্নয়নে কাজ করবো।

 

এ সময় ভোটারা বলেন, নির্বাচনে তো সকলকে জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই ইউনিয়নের উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। আমাদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

 

নির্বাচন চলাকালীন সময়ে প্রধান নির্বাচন কমিশনার বলেন, সকাল থেকে খুব সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছে। এ পর্যন্ত আমাদের কাছে কোন বিশৃঙ্খলা তথ্য নেই, বিশৃঙ্খলা হবেও না। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে পর্যাপ্ত পরিমাণের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/জাহা

Link copied!