AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নেতৃত্বে মানিক - সাকিব


Ekushey Sangbad
ক্যাম্পাস প্রতিনিধি
০৫:১০ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের নেতৃত্বে মানিক - সাকিব

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (বশেমুরবিপ্রবি প্রেসক্লাব) এর ২০২৪ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। 

নতুন কমিটিতে দৈনিক সময়ের আলো এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ মাহবুবুল ইসলাম মানিক সভাপতি এবং দ্যা ডেইলি মেসেঞ্জার এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসান সাকিব কে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। 

আজ রবিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১টায় আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রবিউল ইসলাম, নির্বাচন কমিশনার ও জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক মো. মাহবুবুল আলম এবং নির্বাচন কমিশনার ও বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা তারিক হাসান লিটু। বশেমুরবিপ্রবি প্রেসক্লাবের সদস্যরা সকাল ১০ থেকে সাড়ে ১১টা পর্যন্ত ভোট প্রদান করেন। 

নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সমীরণ সাহা (দৈনিক গণকণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আতিক ফয়সাল (দৈনিক ঢাকা প্রতিদিন ) ও তানিম কাজী শুভ (আরটিভি অনলাইন ), সাংগঠনিক সম্পাদক সজিবুর রহমান (দৈনিক নয়া দিগন্ত), কোষাধ্যক্ষ পদে সমান ভোট পাওয়ায় প্রথম ৬ মাস হাবিবুর রহমান আসিফ( ডেইলি বাংলাদেশ মোমেন্টস) এবং দ্বিতীয় ৬ মাস আলি হাসান রিয়ন (এশিয়ান টিভি অনলাইন ), দপ্তর সম্পাদক শেখ রাসেল (দৈনিক সংবাদ) এবং প্রচার সম্পাদক মাসুদ রানা (দৈনিক তৃতীয় মাত্রা )। 

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন মোশারফ হোসেন লিমন( দৈনিক দেশের কন্ঠ) ও রেজওয়ান হোসেন (দৈনিক আমাদের বার্তা)। উপদেষ্টা হিসাবে থাকবেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আরএস মাহমুদ( ইত্তেফাক)। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!