AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১০০ রানের আগেই চার উইকেট নেই ভারতের


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:০০ পিএম, ৯ জুন, ২০২৪
১০০ রানের আগেই চার উইকেট নেই ভারতের

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই সমর্থকদের কাছে এক অন্যরকম উন্মাদনা। দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে দুদলের দ্বিপাক্ষিক সিরিজ। ফলে ভক্তদের তাকিয়ে থাকতে হয় বৈশ্বিক কোনো টুর্নামেন্টের জন্য, যেখানে ক্রিকেটের এই দুই পরাশক্তি নামবে মুখোমুখি লড়াইয়ে। এবারের টি-২০ বিশ্বকাপেও তার ব্যতিক্রম হচ্ছে না। আজ বিশ্বকাপে মুখোমুখি হচ্ছে এশিয়ার এই দুই দল। শুরুতেই সাজঘরে ফিরে গেছেন বিরাট কোহোলি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ ওভারে ৪ উইকেটে ৮৯ রান সংগ্রহ করেছে ভারত।


আজ টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ইনিংসের দ্বিতীয় ওভারে নাসিম খানের করা প্রথম বলেই চার হাঁকান কোহলি। তবে এক বলের ব্যবধানে আউট হন তিনি।


পরের ওভারে শাহিন শাহ আফ্রিদির শিকার হন ১৩ রান করা রোহিত শর্মা। আক্সার প্যাটেল ও রিশাভ পান্ট পাওয়ার প্লের বাকি সময়টা নির্বিঘ্নে কাটিয়েছেন। এ দুজনই ১৫ রানে অপরাজিত রয়েছেন।


আসরে নিজেদের প্রথম ম্যাচ জিতে আত্মবিশ্বাসী ভারত। অন্যদিকে যুক্তরাষ্ট্রের কাছে হেরে বিপর্যস্ত পাকিস্তান। তবুও প্রতিবেশী দেশটার বিপক্ষে বরাবরের মতই মাঠে সর্বোচ্চটা উজাড় করে দিতে চায় বাবর আজমের দল।


ভারতের ব্যাটিং আর পাকিস্তানের বোলিং গড়ে দিতে পারে ম্যাচের ব্যবধান। আজ অপরিবর্তিত একাদশ নিয়েই নামছে ভারত। ব্যাট-বল দুই দইকেই দারুণ সময় কাটাচ্ছেন দলটির ক্রিকেটাররা।


অন্যদিকে পাকিস্তানের চিন্তার বড় কারণ ব্যাটিং। ওপেনিংয়ে ঘুরেফিরে বাবর আজম-মোহাম্মদ রিজওয়ানের উপর বিশ্বাস রাখতে হচ্ছে। আজম খান পুরোপুরি ব্যর্থ। ভারতের বিপক্ষে তার জায়গায় একাদশে সুযোগ পেয়েছেন ইমাদ ওয়াসিম।


একুশে সংবাদ/ এস কে

Link copied!