AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীলংকার শিবিরে মুস্তার আঘাত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:১১ এএম, ৮ জুন, ২০২৪
শ্রীলংকার শিবিরে মুস্তার আঘাত

টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। যেখানে টাইগারদের প্রতিপক্ষ শ্রীলংকা। বল হাতে শুরুটা ভালো করেছে নাজমুল হোসেন শান্তর দল। আক্রমণে এসেই উইকেট শিকার করেছেন মুস্তাফিজ।

ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ ওভারে দুই উইকেটে ৬২ রান করেছে শ্রীলংকা।

আজ টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। শ্রীলংকার হয়ে ইনিংস উদ্বোধনে নামেন পাথুম নিশাঙ্কা ও কুশল মেন্ডিস। ইনিংসের তৃতীর ওভারে আক্রমণে এসেই ১০ রান করা মেন্ডিসকে বোল্ড করেন তাসকিন আহমেদ।তিনে নামা কামিন্দু মেন্ডিসকে বেশিক্ষণ টিকতে দেননি মুস্তাফিজুর রহমান। ষষ্ঠ ওভারে আক্রমণে এসেই এই ব্যাটারকে তানজিম সাকিবের তালুবন্দী করেন এ পেসার। কামিন্দু করেন ৪ রান।

আজ টপ অর্ডারে খেলবেন তানজিদ তামিম, সৌম্য সরকার ও লিটন দাস। মিডল অর্ডারে শান্তর সঙ্গে আছেন সাকিব, হৃদয় ও রিয়াদ। বল হাতে একাদশে আছেন তিন পেসার। তাসকিন, মুস্তাফিজ ও শরিফুলের সঙ্গে লেগস্পিনার হিসেবে আছেন রিশাদ।

বাংলাদেশ একাদশ : তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব।

শ্রীলঙ্কা একাদশ : পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), মাহিশ থিকসানা, মাথিশা পাথিরানা, নুয়ান থুসারা।

একুশে সংবাদ/ এস কে
 

Link copied!