AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যে হুমকিতে পাকিস্তানের হোটেল বদলাল আইসিসি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৫ পিএম, ৬ জুন, ২০২৪
যে হুমকিতে পাকিস্তানের হোটেল বদলাল আইসিসি

টি-২০ বিশ্বকাপে আগামী ৯ জুন গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল ভারত ও পাকিস্তান। ম্যাচটিকে রীতিমতো পাখির চোখ করে রেখেছে ক্রিকেটপ্রেমীরা। হাইভোল্টেজ এই ম্যাচের আগে অবশ্য টিম হোটেল পরিবর্তন করেছে পাকিস্তান ক্রিকেট দল। মূলত ভেন্যুর কাছাকাছি হোটেল নিয়েছে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা।

ভারত পাকিস্তানের ম্যাচটি হবে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সেখান থেকে ভারত দলের বর্তমান হোটেলের দূরত্ব ১০ মিনিটের। তবে মাঠ থেকে পাকিস্তানের হোটেলের দূরত্ব প্রায় দেড় ঘণ্টার মতো।

পাকিস্তানের সংবাদ মাধ্যমের বদৌলতে জানা গিয়েছিল, স্টেডিয়াম থেকে হোটেলের দূরত্ব নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আগেই আইসিসির কাছে অসন্তোষ জানানো হয়েছিল।

এবার পাকিস্তানের সংবাদমাধ্যম জিও সুপার জানিয়েছে, পাকিস্তানের অভিযোগ আমলে নিয়ে দলটির টিম হোটেল পরিবর্তন করে দিয়েছে আইসিসি। নতুন হোটেল থেকে স্টেডিয়ামের পাঁচ মিনিটের মতো। সংবাদমাধ্যমটি জানিয়েছে, পিসিবির পক্ষ থেকে বলা হয়েছিল যদি আইসিসি এই ব্যাপারে ব্যবস্থা না নেয়, প্রয়োজনে নিজেদের খরচে হোটেল পরিবর্তন করবে পাকিস্তান।

ভেন্যু থেকে টিম হোটেলের দূরত্ব নিয়ে পাকিস্তান অধিনায়ক বাবর আজম প্রথম মুখ খুলেছিলেন। যদিও তিনি বিষয়টি বোর্ডের ওপর ছেড়ে দিয়েছিলেন। এর আগে বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচের পর হোটেল থেকে স্টেডিয়ামের দূরত্ব অভিযোগ তুলেছিল শ্রীলঙ্কা। বিশ্বকাপের ব্যবস্থাপনা নিয়ে সরাসরি অভিযোগ তুলেছিলেন শ্রীলঙ্কান স্পিনার মহেশ থিকশানা।

যদিও শ্রীলঙ্কা দলের ম্যানেজার মাহিন্দ্রা হালানগোদা জানিয়েছিলেন, আইসিসিকে জানানো হলেও দেরী হয়ে গেছে জানিয়ে কোনো ব্যবস্থা নেয়নি সংস্থাটি।

একুশে সংবাদ/ এস কে 

Link copied!