AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ দল নিয়ে সাকিবের রসিকতা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:১৫ পিএম, ৬ জুন, ২০২৪
বাংলাদেশ দল নিয়ে সাকিবের রসিকতা

বর্তমানে নিজেদের সেরা ফর্মে নেই বাংলাদেশ দল। খেই হারিয়ে নিজেদের রীতিমতো নিজেদের খুঁজছে তারা। বিশ্বকাপের আগে অবশ্য কক্ষপথে ফিরতে কঠোর অনুশীলন করছে টিম টাইগার্স। এরই মধ্যে বাংলাদেশ দল নিয়ে অন্যরকম রসিকতা করেছে সাকিব আল হাসান।সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলাদেশ দলকে নিয়ে বেশ ট্রল হয়। এসব বিষয় অবশ্য চোখ এড়ায় না টাইগার ক্রিকেটারদেরও। নেটিজেনরা বাংলাদেশ দলকে রসিকতা করে ‘মায়ের দোয়া ক্রিকেট টিম’ নাম দিয়েছে। বিষয়টি অজানা নয় সাকিব-শান্তদেরও। 

এই বিষয়টি নিয়ে ডালাসে অনুশীলনের সময় রসিকতা করেছেন সাকিব আল হাসানও। অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কিছুক্ষণ আড্ডা দেন সাকিব। 

সেখানে কথায় কথায় সাকিব বলেন, ‘আমরা তো মায়ের দোয়া টিম হয়ে গেছি। সেজন্য দোয়া চাওয়া বন্ধ করে দিয়েছি।’ জাতীয় দলের অভিজ্ঞ অলরাউন্ডারের মন্তব্যে সাংবাদিকদের মধ্যে হাসির রোল পড়ে যায়। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেখ মাহেদীর একটি মন্তব্য খুব ভাইরাল হয়। সেখানে তাকে বারবার ‘আমাদের জন্য দোয়া করবেন’ বলতে শোনা যায়।

এছাড়া যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারের পর নাজমুল শান্তর বরাতে একটি ভুয়া ফটোকার্ড ছড়িয়ে পড়ে। যাতে লেখা ছিল, ‘আট দেশের ক্রিকেটার নিয়ে যুক্তরাষ্ট্র দল গঠিত, সেজন্য তারা বেশি দোয়া পায়।’  

আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। ডালাসে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায়।

একুশে সংবাদ/ এস কে 


 

Link copied!